বড় ধরনের অগ্নিকান্ড থেকে রক্ষা পেল নগরীর ঘাসিটুলা

সুমন ইসলাম:: সিলেট নগরীর ঘাসিটুলা মুকাম বাড়ি বাজার এলাকায় ড্রেনের গ্যাস লাইন থেকে আগুন লেগে যায়।সোমবার সকাল ১১টায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় আবুল মিয়ারর বাড়ির লাইন থেকে প্রথমে সূত্রপাত ঘটে,পরবর্তীতে প্রায় ১ কিলোমিটার গ্যাস লাইনে আগুন ধরে ড্রেইনের ভিতর থেকে ধুয়া বের হতে থাকে অগ্নিকান্ডে বড় ধরণের কোন হতাহতের খবর পাওয়া যায়নি। তবে একই সময়ে ৩৩ হাজার কেভির বিদ্যুৎ লাইনে পাখি বসায় তা শর্ট সার্কিট হয়ে বিকট শব্দ করে ছিড়ে পড়ে যায় এতে আশপাশ এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। সাধারণ মানুষ ছুটাছুটি শুরু করে।

এসময় স্থানীয়রা সিলেট ফায়ার সার্ভিসে খবর দিলে তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে আসেন। ফায়ার সার্ভিসের একটি টিম এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

সিলেট ফায়ার সার্ভিস স্টেশন অফিসার জিসু তালুকদার শুভপ্রতিদিনকে প্রতিদিনকে জানান, বর্তমানে আগুন নিয়ন্ত্রণে আছে। ঘটনার পর থেকেই বিদ্যুৎ ও গ্যাসের লাইন বন্ধ করে দেয়া হয়েছে।এ বিষয়ে ১০ নং ওয়ার্ড কাউন্সিলার তারেক উদ্দিন তাজ বলেন, তাৎক্ষণিক খবর পেয়েই আমি ঘটনাস্থলে ছুটে আসি এবং এলাকাবাসীর সার্বিক সহযোগীতা ও ফায়ার সার্ভিস, জালালাবাদ গ্যাস, পিডিবি বিদ্যুৎ বিভাগের আন্তরিক প্রচেষ্টায় বড় ধরনের বিপদ থেকে এলাকাবাসী রক্ষা পেয়েছে এজন্য আমি সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *