প্রভাত ফেরিতে যাওয়ার পথে সপ্তম শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা

নিউজ ডেস্ক:: মহান একুশের প্রভাত ফেরিতে যাওয়ার জন্য ভোরে বাড়ি থেকে বেরিয়েছিলো স্কুলছাত্রী তানজিনা। কিন্তু নরপিশাচদের থাবায় মেয়েটি মৃত্যুমুখে পড়েছে।

বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার মহিষাশুড়া ইউনিয়নের নরসিংদী-মদনগঞ্জ সড়কের ৫ নং সেতু সংলগ্ন এলাকায় হামলার শিকার হয় তানজিনা (১৩)। সে বালুসাইর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী ও দামের ভাউলা গ্রামের মফিজুল ইসলামের মেয়ে।

হাসপাতালে চিকিৎসাধীন তানজিনা আক্তার জানায়, ভোর পাঁচটার দিকে সে একুশে ফেব্রুয়ারির প্রভাত ফেরিতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। কিছু দূর যাওয়ার পর কামারগাঁও এলাকার বখাটে শান্ত, আরিফ, আকাশ ও হৃদয়সহ ৯ জন তার গতিরোধ করে। তারা তাকে ধরে ৫ নং ব্রিজ এলাকায় নিয়ে যায়। এরপর বখাটেরা তাকে ধর্ষনের চেষ্টা করলে সে চিৎকার শুরু করে।

ক্ষিপ্ত হয়ে বখাটেরা তানজিনাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। একপর্যায়ে মৃত ভেবে তাকে ফেলে বখাটেরা পালিয়ে যায়। পরে সড়ক দিয়ে যাওয়ার সময় এক অটোরিকশা চালক তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহত স্কুলছাত্রীর বাবা মফিজুল ইসলাম বলেন, আমার মেয়ে একুশে ফেব্রুয়ারির প্রভাত ফেরিতে যাওয়ার জন্য বাড়ি থেকে স্কুলের উদ্দেশে বের হয়। সকাল ৮টার দিকে এক অটোরিকশা চালক আমাকে ফোন দিলে আমি জানতে পারি তাকে কুপিয়ে জখম করা হয়েছে।

তিনি বখাটের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

মাধবদী ধানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ অভিযুক্ত বখাটেদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *