ক্রিকেটে চ্যাম্পিয়ন কৃষি অর্থনীতি ও ব্যাবসায় শিক্ষা অনুষদ

রায়হানুল নবী::সিকৃবিতে আন্তঃ অনুষদীয় ক্রীড়া প্রতিযোগিতা শেষ হয়েছে। “ক্রীড়ই শক্তি, ক্রীড়াই বল” এই শ্লোগানকে সামনে রেখে গত সপ্তাহে ক্যাম্পাসে শুরু হয়েছিলো আন্তঃ অনুষদীয় ক্রীড়া প্রতিযোগিতা ২০১৮-২০১৯।

বুধবার ক্রিকেটের ফাইনাল খেলার মধ্য দিয়ে জমজমাট এই আসরের সমাপ্তি ঘটলো।ক্রিকেটের ফাইনালে গতবারের চ্যাম্পিয়ন ভেটেরিনারি, এনিম্যাল ও বায়োমেডিক্যাল সায়েন্স অনুষদকে পরাজিত করে এবছর চ্যাম্পিয়ন হবার গেীরব অর্জন করে কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদ। সমাপনি দিনে সিকৃবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার বিজয়ী ও বিজিত খেলোয়ারদের হাতে ট্রফি তুলে দেন।
ক্রিকেট, ভলিবল ও ব্যাডমিন্টন এই ৩ ক্যাটাগরিতে ৬টি অনুষদের ছেলে ও মেয়ে উভয়েরই বিভিন টিমে ভাগ হয়ে প্রতিডোগিতা করে বলে জানিয়েছে জনসংযোগ ও প্রকাশনা দপ্তর। শরীরচর্চা শিক্ষা বিভাগের তত্বাবধানে সবগুলো খেলা পরিচালিত হয়।

ফাইনালের দিনে ভাইস-চ্যান্সেলর ছাড়াও আরো উপস্তি ছিলেন ক্রীড়া প্রতিযোগিতা উপকমিটির সভাপতি প্রফেসর ড. মোঃ শহীদুল ইসলাম, শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক মোঃ ছানোয়ার হোসেন মিঞা, অনুষদীয় ডিনবৃন্দ, বিভিন বিভাগের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য আন্তঃ অনুষদীয় ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষ্যে সিকৃবিতে উৎসবমূখর পরিবেশ সৃষ্টি হয়েছেছিলো। প্রতিদিনই দর্শক গ্যালারিতে বসে খেলা উপভোগ করেন বিশ্ববিদ্যালয়ের সকল স্তরের ছাত্র-শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.