রোটারী ক্লাব অব সিলেট গ্রীন সিটির ৩য় অভিষেক সম্পন্ন।

97 total views, 1 views today

সিলেট :: রোটারী ইন্টারন্যাশনাল ১১৪ র্আতমানবতার সেবায় কাজ করা ব্যবসায়িক ও পেশাদার ব্যক্তিদের নিয়ে গড়ে উঠা বিশ্বব্যাপী সেবামূলক সংগঠন।

রোটারী ক্লাব অব সিলেট গ্রীনসিটি বর্ণাট্য আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে ৩য় অভিষেক অনুষ্ঠান গত ১৯/১২/২০১৮ সিলেট নগরীর মিরাবাজারে অবস্থিত অভিজাত হোটেলে অভিষেক অনুষ্ঠিত হয়।

রোটারী অব সিলেট গ্রীন সিটির আইপিপি রোটা: মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও আশিষ কুমার রায়ের সঞ্চানলায়, সম্মিলিত জাতীয় সংগীত, রোটারিয়ানদের রোটারী উদ্ভদয় পাঠ ও পবিত্র কুরআন থেকে তেলোয়াত এর মাধ্যমে অনুষ্ঠানে এর শুভ সূচনা করা হয়, ২০১৯/২০২০ এর চার্টার হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি আসন গ্রহন রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট্র-৩২৪০ এর পাস্ট ডিস্ট্রিক্ট গর্ভণর, ভারত মেঘালয় রাজ্যের সাবেক মন্ত্রী, সিলং টাইমস্ এর ম্যানেজিং ডাইরেক্ট রোটারিয়ান মানষ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিখ্যাত খ্যাতিমান যাদু শিল্পী এবং বীরমুক্তিযুদ্ধা জুয়েল আইচ, সিনিয়র মোস্ট পিডিজি এবং ডিস্ট্রিক্ট ট্রেইনার রোটা: ডা. মনঞ্জুরুল হক চৌধুরী, পিডিজি ইঞ্জিনিয়ার রোটা: এম.এ লতিফ, পিডিজি রোটা: শহীদ আহমদ চৌধুরী, ডিজিই রোটা: এম.আতাউর রহমান পীর এবং ডিস্ট্রিক্ট গর্ভনর নমিনী রোটা: ডঃ বেলাল উদ্দিন আহমদ

এছাড় আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জোনাল কো-অর্ডিনেটর পিপি রোটা: এম. নুরুল হক সুহেল, এ্যাসিটেন্ট গর্ভনর রোটা: অলিউর রহমান নাহিদ, ক্লাবের উপদেষ্ঠা রোটা: পিপি কফিল উদ্দিন বাবলু, ক্লাব অর্গানাইজর পিপি রোটা: সামছুল হক দিপু এবং রোটারী সুরমা জোনের প্রেসিডেন্টবৃন্দ এবং আমন্ত্রিত রোটারিয়ানবৃন্দ।

প্রধান অতিথি,বিশেষ অতিথি ও অতিথিবৃন্দকে ফুল, উপহার ও ম্যাগাজিন দিয়ে বরন করেন ক্লাবের নেতৃবৃন্দ, অভিষেক অনুষ্ঠানে যথাসময়ে উপস্থিতির জন্য উপহার প্রধান করা হয় ও উত্তরীয় পড়িয়ে দেন ক্লাব সদস্যবৃন্দ,
আমন্তিত অতিথিদের মাধ্যমে রোটারী পিন পড়িয়ে পাঁচ জন মহিলা সদস্যকে ইনডাক্ট করা হয়।

ক্লাবের ৩য় অভিষেক অনুষ্টানে ২টি সার্ভিস প্রজেক্ট করা হয়। ক্লাব এডিটর মাহমুদ আলম (পিএইচএফ) এর সহায়তায় একজন গরিব লোককে একটি রিক্সা প্রদান করা হয় এবং সার্জেন্ট এট র্আমস মুহিবুর রহমান রাসেল এর সৌজন্য একটি মসজিদে ৪টি ফ্যান প্রদান করা হয়।
৩য় অভিষেক অনুষ্ঠানকে স্বরণীয় করে রাখার জন্য একটি ম্যাগাজিন প্রকাশ করা হয় যার সম্পাদনায় ছিলেন মাহমুদ আলম।

উক্ত অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের প্রেসিডেন্ট রোটা: মোঃ কবিরুল ইসলাম, চার্টার প্রেসিডেন্ট রোটা: মোঃ ইয়াহিয়া আহমদ, চার্টার প্রেসিডেন্ট রোটা: আনোয়ার আহমেদ,রোটা: প্রেসিডেন্ট ইলেক্ট মোহাম্মদ আব্দুর রশিদ, রোটা: ভাইস প্রেসিডেন্ট বদরুল হোসেন পারভেজ, সেক্রেটারী রোটা: মোঃ তফজ্জুল ইসলাম, ট্রেজারার রোটা: সৈয়দ আশরাফ হোসেন রিফাত, জয়েন্ট সেক্রেটারী রোটা: শাহজাহান সেলিম বুলবুল
ছিলেন রোটা: মোঃ আব্দুল হাকিম, রোটা: মাহমুদ হোসেন আরিফ, রোটা: মোহাম্মদ আব্দুল হান্নান জুয়েল, রোটা: এ্যাডভোকেট আকবর হোসেন, রোটা: মোঃ আলমঙ্গীর হোসেন, রোটা: মোঃ ছাদিক আহমদ, রোটা: তপু রায় । অনুষ্ঠানের অন্যতম আর্কষন জুয়েল আইচ তার হাতের স্পর্শে অনেকগুলি যাদু প্রদর্শন করেন,অনুষ্ঠান শেষে ক্লাবের পক্ষথেকে নৈশ্যভোজ এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে আয়োজনের সমাপ্তি করা হয়।

কমেন্ট
শেয়ার করুন
  • 10
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    10
    Shares