মাধবপুরে গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক

নিজস্ব প্রতিনিধি ::  মাধবপুরের জগদীশপুর এলাকা থেকে বিপুল পরিমান গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল বৃহস্পতিবার ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রায় আড়াই মন গাজা ও দুইটি গাড়ি জব্দ করে।

আটককৃতরা হলেন, পিকআপ চালক চুনারুঘাট উপজেলার পারকুল চা বাগানের রঞ্জু তাঁতীর ছেলে সাজন তাঁতী (২৩), পাইভেটকার চালক নবীগঞ্জ উপজেলার দাউদপুর গ্রামের মৃত রভলু মিয়ার ছেলে বকুল মিয়া (২৯) ও তার সহযোগি একই গ্রামের জমশেদ আলীর ছেলে রোমান মিয়া (২৫)।

ডিবি সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে হবিগঞ্জ গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মানিকুল ইসলাম ও সোহেল রানার নেতৃত্বে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে জগদীশপুর ভাঙ্গা ব্রিজের কাছে ও জগদীশপুর মুক্তিযোদ্ধা চত্বরের পরিত্যাক্ত পেট্রোল পাম্পের সমানে পিকআপ ভ্যান ও পাইভেটকার আটক করে তল্লাসী চালিয়ে আড়াই মন গাঁজা জব্দ করার হয়। যার বাজার মূল্য ১০ লাখ টাকা।

এ সময় পুলিশ সাজন তাঁতী, বকুল মিয়া ও রোমান মিয়া আটক করে। ডিবি আরও জানায়, গাঁজাগুলো আটককৃতরা সিলেটের নিয়ে যাচ্ছিল। প্রাথমিক ভাবে তারা গাঁজাগুলো তাদের বলে দাবি করছে। কারবারীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আজ তাদেরকে কারাগারে প্রেরণ করা হবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *