বিএনপির মন মানসিকতা ছোট, ইনাম আহমদ চৌধুরীর নয়: অর্থমন্ত্রী

অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, বিএনপির মন মানসিকতা ছোট, কিন্তু ইনাম আহমদ চৌধুরীর মন মানসিকতা এতো ছোট নয়।

শুক্রবার (৩০ নভেম্বর) দুপুরে নগরীর টিলাগড় জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে উপস্থিত গণমাধ্যম কর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

তিনি বলেন, তার সাথে বিএনপির প্রার্থী ইনাম আহমদ চৌধুরীর দেখা করার প্রসঙ্গে তিনি বলেন তাদের দুই পরিবারের মধ্যে তিন প্রজন্মের সম্পর্ক রয়েছে তার ধারাবাহিকতায় দেখা করেছেন ইনাম আহমেদ। আমাদের এ সম্পর্ক কখনই কাটবেনা।

গতকাল বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সকালে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের বাসায় সিলেট-১ আসনে বিএনপির প্রার্থী ও দলের ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরীর সাক্ষাৎ প্রসঙ্গে তিনি বলেন, তাঁর সাথে মূলত বিএনপি নেতাকর্মী আটকের বিষয়েই কথা হয়েছে।

অর্থমন্ত্রী বলেছেন, পুলিশের একটি ব্লেকলিস্ট থাকে তারা সে অনুযায়ী কাজ করছে। রাজনৈতিক বিরোধ থেকে কিছুই করছে না পুলিশ। এমন কিছু হলে ভুল হয়ে থাকতে পারে বলেও জানান তিনি।

জামায়াতে ইসলামি বাংলাদেশ সম্পর্কে তিনি বলেন, তারা বাংলাদেশের শত্রু। টর্চের আলো জ্বালিয়েও অন্ধকারে জামায়াতের মধ্যে একজন মুক্তিযোদ্ধা খোঁজে পাওয়া যাবেনা।

নির্বাচনের পরিবেশ সম্পর্কে আওয়ামী লীগের এ নেতা বলেন, নির্বাচনের পরিবেশ অত্যন্ত ভালো। সুন্দর পরিবেশেই ভোট গ্রহণ সম্পন্ন হবে।

এ সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন জেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *