ঢাবি আইবিএ-প্রযুক্তি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক :: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের (আইবিএ) ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের এমবিএ ৬১তম ব্যাচের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। একইসঙ্গে একই শিক্ষাবর্ষের বিশ্ববিদ্যালয় ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের অন্তর্গত ‘প্রযুক্তি ইউনিট’র প্রথমবর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষাও অনুষ্ঠিত হয়।

শুক্রবার (৩০ নভেম্বর) সকাল দশটা থেকে ১২টা পর্যন্ত এমবিএ’র ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান আইবিএ ভবনের পরীক্ষা-কেন্দ্র পরিদর্শন করেন। এসময় তার সঙ্গে ছিলেন ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. সৈয়দ ফারহাত আনোয়ার এবং বিশ্ববিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও কর্মকর্তারা।

অন্যদিকে, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মোট ১৬টি কেন্দ্রে প্রযুক্তি ইউনিটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ১০২৫টি আসনের বিপরীতে ভর্তিচ্ছু পরীক্ষার্থীর সংখ্যা ৭ হাজার ৪২৭ জন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান কার্জন হল ভর্তি পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করেন। এসময় তার সাথে প্রযুক্তি ইউনিটের সমন্বয়ক এবং ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. হাসানুজ্জামান উপস্থিত ছিলেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *