দক্ষিণ সুরমার তেতলী লামা পাড়ায় ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে মুবারক র‍্যালি

দক্ষিণ সুরমার তেতলী ইউনিয়নের লামা পাড়ায় যথাযোগ্য মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীয্যের মধ্য দিয়ে পালিত হয়েছে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ)। এ উপলক্ষে এক বর্ণাঢ্য মুবারক র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করে বৃহওর লামাপাড়া ঈদে মিলাদুন্নবী (সা:) বাস্তবায়ন কমিটি। বুধবার (২১ নভেম্বর) বাদ যোহর লামাপাড়া জামে মসজিদ থেকে র‌্যালীটি বের হয়ে এলাকার প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।

এর আগে সকাল থেকেই দক্ষিণ সুরমা প্রতিটি ইউনিয়ন ও মসজিদ থেকে সজ্জিত গাড়িসহ লামাপাড়া জমায়েত হতে থাকেন শত শত ধর্মপ্রাণ মুসলমান। সকাল ১০টা থেকে শুরু হয় আলোচনা সভা। পরে বিশেষ মোনাজাতের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।
ঈদে মিলাদুন্নবী (সা:) বাস্তবায়ন কমিটি বৃহওর লামাপাড়া আহবায়ক আব্দুল মছব্বির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: আলাউদ্দিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ মাওলানা কমরুদ্দীন চৌধুরী ফুলতলী। বক্তব্যে তিনি বলেন, আমাদের সকল মুসলিম ভাই-বোনদের “নবী করিম হযরত (সা:)” এর আদর্শে কাজ করতে হবে। তাহলেই সকল পাপ কাজ থেকে বিরত থাকাসহ মানুষের কল্যাণের পথে এগিয়ে যাওয়া সম্ভব।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাওলানা মরতুজ আলী আমানত পুরী। প্রধান বক্তার বক্তব্য রাখেন তালামীযে ইসলামিয়ার দক্ষিণ সুরমা থানা শাখার সভাপতি মুহাম্মদ আলাউদ্দিন পাশা, এম সি কলেজ তালামীযের সভাপতি শেখ শফি উদ্দিন, সাধারণ সম্পাদক হাফিজ আব্দুল লতিফ, সহ সাধারণ সম্পাদক হাফিজ ইবাদুর রহমান, ঢাকা খিলগাঁও থানার সাবেক সভাপতি ইব্রাহিম আলী খোকন, আল মদিনা দাখিল মাদরাসার সুপার মাওলানা নজরুল ইসলাম, তেতলী ইউনিয়ন আল ইসলাহ সাধারণ সম্পাদক হাফিজ শিহাব উদ্দিন, ইলাশপুর মাদরাসার সুপার মাওলানা নরুল হুদা শামিম, নিশ্চিন্তপুর দাখিল মাদরাসার সহ সুপার মাওলানা আলতাব হোসেন, দক্ষিণ সুরমা থানা তালামীযের সদস্য হাফিজ মাহবুবুর রহমান, অতির বাড়ি আ লিক তালামীযের সভাপতি রুহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক শাহ আলম প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *