ঢাকায় গ্রেফতার এমসি কলেজ ছাত্রদলের আহবায়ক রানার মুক্তি দাবি করেছে সিলেট ছাত্রদল

সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক ও এমসি কলেজ ছাত্রদলের আহবায়ক বদরুল আজাদ রানাকে গ্রেফতারের প্রতিবাদে ও মুক্তির দাবি করেছেন সিলেট ছাত্রদলের নেতৃবৃন্দ।

রোববার (১৮ নভেম্বর) এক বার্তায় নেতৃবৃন্দ বলেন, সরকার ক্ষমতায় টিকে থাকতে জাতীয়তাবাদী নেতাকর্মীদের উপর অমানবিক নির্যাতন করছে। অবৈধ সরকার ছাত্রদল নেতা-কর্মীদের গ্রেফতারে যেন অদম্য উৎসাহবোধ করে। সশস্ত্র আওয়ামী ছাত্রলীগ ও আইনশৃঙ্খলা বাহিনী মিলে দেশব্যাপী যে পরিস্থিতির তৈরি করেছেন তাতে মনে হয় দেশে এখন ৭১ এর পরিস্থিতি বিরাজ করছে। সরকার ইতিমধ্যে জনগণের ভোট, সংসদ, জনপ্রশাসন, বিচার বিভাগ, নাগরিকের বাক ও ব্যাক্তি স্বাধীনতা কেড়ে নিয়েছে। এই অন্যায়ের প্রতিবাদ করার কারণে, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গনতন্ত্র পুনরুদ্ধার করার আন্দোলন করায় ছাত্রদল নেতা-কর্মীদের ধারাবাহিক ভাবে গ্রেফতার করা হচ্ছে।

নেতৃদ্বয় অবিলম্বে সারাদেশে গণগ্রেফতার বন্ধের দাবি জানান একই সাথে গ্রেফতারকৃত বদরুল আজাদ রানা সহ সকল নেতা-কর্মীদের মুক্তি দাবি করে বলেন, আইনশৃঙ্খলা বাহিনীকে দলীয় কর্মী বানিয়ে ছাত্রদল নেতাদের অন্যায় ভাবে গ্রেফতার করে ক্ষমতায় থাকার স্বপ্ন পুরন হবেনা।

বিবৃতিদাতারা হলেন, সিলেট জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি (পদত্যাগকারী) নজরুল ইসলাম, সহ সভাপতি (পদত্যাগকারী) মাসরুর রাসেল, যুগ্ম সম্পাদক (পদত্যাগকারী) সুহেল ইবনে রাজা ও আনোয়ার হোসেন রাজু, পদবি ত জেলার সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল সালাম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কামরান আহমদ, এমসি কলেজ ছাত্রদলের সদস্য সচিব দেলওয়ার আহমদ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *