আগামী নির্বাচনে যুবলীগকে অগ্রণী ভূমিকা রাখতে হবে:এড. লুৎফুর রহমান

92 total views, 1 views today

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এড. লুৎফুর রহমান বলেছেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে যুবলীগকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

তিনি আরও বলেন যুবলীগের একটি গৌরব উজ্জল ইতিহাস রয়েছে সেই ইতিহাসের ধারাবাহিকতায় সিলেট জেলা যুবলীগও অত্যন্ত সততার সহিত তাদের দায়িত্ব পালন করে যাচ্ছে। তিনি যুবলীগের সবাইকে আগামী সংসদ নির্বাচনে নিজ নিজ এলাকায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করার আহবান জানান।

তিনি ১১ নভেম্বর রোববার বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিলেট জেলা যুবলীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

প্রধান বক্তার বক্তব্য মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা আসাদ উদ্দিন আহমদ বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী এবং রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে আস্থাশীল যুবকদের নিয়েই এই যুবলীগ। কাজেই যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে হতে হবে মানবিক, মেধাবী। তিনি যুবলীগের প্রক্যেকস্তরের নেতাকর্মীকে নিজ নিজ এলাকায় গিয়ে এখন নৌকা মার্কার পক্ষে কাজ করার আহবান জানান।

সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরানের পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সহ সভাপতি জুনায়েদ খোরাসানী, যুগ্ম সাধারণ সম্পাদক দবির আলী, সাংগঠনিক সম্পাদক এড. মোঃ জুয়েল, সম্পাদক মন্ডলীর সদস্য জাহিদ সরওয়ার সবুজ, আবু তাহের, লাভলু বড়ুয়া, কার্যকরী কমিটির সদস্য মাসুক মিয়া আশিক, যুবলীগ নেতা গোলাম মৌলা চৌধুরী, আশরাফুল আলম সুহেল, রেজাউল ইসলাম রেজা, শাহিন আহমদ, সাজলু লস্কর, ওলিউর রহমান, এম এ কাইয়ুম, আসাদ উদ্দিন, উপজেলা যুবলীগের পক্ষ থেকে বক্তব্য রাখেন কানাইঘাট উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মাসুক আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক সুহেল আহমদ কর্ণেল, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক মাসার আহমদ শাহ, জাহেদ কবির চৌধুরী, শামীম খান, রেদোয়ান আহমদ বাপ্পী, সায়েম শাহ, গোলাপগঞ্জ উপজেলা যুবলীগ নেতা ফখরুল ইসলাম, যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক, জুবের আহমদ, আরশ আলী সুহেল, আনছার আলী, মোয়াজ্জেম হোসেন, শাহরিয়ার চৌধুরী, এস এম রাসেল, রাজু আহমদ, মুহিবুর রহমান মহি, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান, তাহমিদ আহমদ নাদেল, তানজির আহমদ, সাইফুর রহমান, জঙ্গীনুর আহমদ জীবান, নুরুল হোসেন নুরু প্রমুখ।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •