সিলেট ২ আসনে এবার লড়াই হবে আ’লীগ আর বিএনপির এড লুৎফুর রহমান

93 total views, 2 views today

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এড.লুৎফুর রহমান বলেন, সিলেট ২ আসনে এবার লড়াই হবে আ’লীগ ও বিএনপির মধ্যে। এবং আমি বিশ্বাস করি এই আসনে আওয়ামীলীগের প্রার্থী হবেন আনোয়ারুজ্জামান চৌধুরী আর বঙ্গবন্ধুর কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি সিলেট ২ আসনে আনোয়ারুজ্জামান চৌধুরীকে মনোনয় দেন আমি বিশ্বাস করি আমরা নেত্রীকে এই আসন উপহার দিতে পারবো।

তিনি আরও বলেন আনোয়ারুজ্জামান চৌধুরী এই জনপদে খোবই জনপ্রিয় ব্যক্তি তার জনপ্রিয়তা আকাশচুম্বী।সাধারণ মানুষের কাছেও তার গ্রহনযোগৌতা ব্যপক।তাই সিলেট ২ আসনে আনোয়ারুজ্জামান চৌধুরীর বিকল্প নাই।

তিনি বৃহস্পতিবার সিলেটের ওসমানীনগরে সাদিপুর ইউনিয়নের শেরপুরে টুলপ্লাজায় নেতাকর্মীদের উদ্যোগে আয়োজিত পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।  ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি কবির উদ্দিন আহমদ ও সাবেক সাধারণ সম্পাদক আব্দাল মিয়ার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্তিত সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এড.লুৎফুর রহমান,প্রধান বক্তা হিসেবে উপস্তিত ছিলেন বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর,বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক মজম্মিল আলী,বর্তমান সাধারণ সম্পাদক ফারুক আহমদ,সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ,ওসমানীনগর উপজেলা যুবলীগের মোঃআনা মিয়া,বিশ্বনাথ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী,বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন,বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল আহমদ সহ যুবলঅগ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

প্রধান বক্তার বক্তব্যে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, দেশের প্রতিটি অ লের মানুষ বর্তমান সরকারের উন্নয়নের ফল ভোগ করছে। প্রতিটি পর্যায়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন করছেন।আজও প্রধানমন্ত্রী সিলেটের কেন্দ্রীয় কারাগার সহ বিশ্বনাথ ও গোলাপগঞ্জে শতভাগ বিদ্যুৎতায়নের উদ্ধোধন করেছেন।আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে সিলেট ২ আসনের ঘরে ঘরে গ্যস সংযোগের ব্যবস্হা করা হবে এবং বিশ্বনাথ ও ওসমানীনগরে গুরুত্বপূর্ণ যায়গায় ফ্রি ওয়াইফাইয়ের ব্যবস্হা করা হবে বলে তিনি জানান।

গত দশম জাতীয় সংসদ নির্বাচনে জোটের কারনে সিলেট-২ আসন ছেড়ে দিলেও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে আওয়ামী লীগ প্রতিদ্বন্ধিতা করবে উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ ও নৌকার জনপ্রিয়তা আকাশচুম্বি। মানুষ এখন উন্নয়ন চায়, শান্তিতে বাঁচতে চায়। মৌলিক অধিকার ভোগ করতে চায়। তাই উন্নয়ন ও শান্তির ধারাবাহিকতা রক্ষায় আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের কাজ করার আহ্বান জানান তিনি।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •