খাদ্যে বিষক্রিয়ায় একজনের মৃত্যু:একই পরিবারের অসুস্থ ৪ জন

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের মাধবপুরে খাদ্যে বিষক্রিয়ায় মায়া রাণী (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এছাড়া অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন একই পরিবারের আরো ৪ জন। শনিবার উপজেলার পুড়াইকলা এলাকায় এই ঘটনা ঘটে। পরে চিকিংসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে মারা যান।

নিহত মায়া রাণী ওই এলাকার সুনীল দেবনাথের স্ত্রী। অসুস্থরা হলেন নিহত মায়া রাণীর স্বামী সুনীল দেবনাথ, তাদের সন্তান সুকুমার দেবনাথ ও কলেজ ছাত্র শংকর দেবনাথ এবং সুনীল দেবনাথের ভাতিজা মিঠুন দেবনাথ।

এদের মাঝে পরে আশংকাজনক অবস্থায়  সুনীল দেবনাথ ও মিঠুন দেবনাথকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীরা হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে ওই পরিবারের সকলেই একসাথে লাল রঙের ডিম দিয়ে তৈরি তরকারি খান। কিছুক্ষণের মধ্যেই তারা অসুস্থ হয়ে পড়লে সকলকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসাধীন অবস্থায় মায়া রাণী মৃত্যুবরণ করেন। বাকীদের সিলেট এবং হবিগঞ্জ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ব্যাপারে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের চিকিৎসক ডাঃ সাইফুর রহমান সোহাগ জানান, খাদ্যে বিষক্রিয়ার কারণে একজনের মৃত্যু এবং বাকীরা অসুস্থ হয়েছেন। তবে প্রকৃত ঘটনা ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর জানা যাবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *