সিলেট-ঢাকা চার লেন প্রকল্প অনুমোদনে মহানগর যুবলীগের অভিনন্দন

জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) বৈঠকে সিলেট-ঢাকা চার লেন সড়ক প্রকল্প অনুমোদন দেওয়ায় বিশ্ব শান্তির অগ্রদুত, জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রতিশ্রু তির রাষ্ট্রনায়ক, বাংলাদেশের ১৬ কোটি মানুষের প্রানপ্রিয় নেত্রী, বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও খ্যাতনামা অর্থনীতিবিদ বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এমপিকে অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দ।

২৩ অক্টোবর মঙ্গলবার এক বার্তায় সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, যুগ্ম আহবায়ক মুশফিক জায়গীরদার ও যুগ্ম আহবায়ক সেলিম আহমদ সেলিম এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এক শুভেচ্ছা বার্তায় নেতৃবৃন্দ বলেন, আমাদের বিশাল গর্ব, আমাদের সাহস, আমাদের আলোর পথের দিশারী, দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। সারা বিশ্বে সরকার প্রধানদের মধ্যে সৎ, আদর্শিক এবং দুর্নীতিমুক্ত রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। জাতির পিতা শেখ মুজিবুর রহমানের যোগ্য তনয়া হিসেবে বঙ্গবন্ধুর শতভাগ আদর্শ, ত্যাগ ও দেশপ্রেম মাথায় নিয়ে বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার ক্ষেত্রে এগিয়ে চলছেন তিনি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *