বিশৃঙ্খলা ও উস্কানিমূলক কর্মকান্ড হলে প্রতিহত করা হবে: কামরান

75 total views, 2 views today

কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, আগামীকালের সমাবেশ থেকে কোন ধরনের উস্কানিমূলক ও বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি হলে সিলেটের সর্বস্তরের জনসাধারণকে নিয়ে তাদেরকে প্রতিহত করা হবে।

২৩ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের বিশেষ জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ সব কথা বলেন।

এ দিকে সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের প্রথম সমাবেশ কাল বুধবার। একই দিন সকালে সিলেটে সরকারের উন্নয়নের বার্তা সম্বলিত প্রচারপত্র বিলির কর্মসূচি নিয়ে রাজপথে থাকবে সিলেট জেলা, মহানগর আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন। তবে এই কর্মসূচি ঐক্যফ্রন্টের সমাবেশের পাল্টাপাল্টি কর্মসূচি নয় বলে জানিয়েছেন দলটির নেতারা।

আগামীকাল বুধবার সকাল ১১টায় সিলেট নগরীর কোর্ট পয়েন্টে বর্তমান সরকারের নানা উন্নয়নের দিক তুলে ধরে তৈরিকৃত প্রচারপত্র বিলি করা হবে। সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এই প্রচারপত্র বিলি করবেন।
এদিকে, বুধবার বেলা ২টায় সিলেট নগরীর রেজিস্ট্রারি মাঠে সমাবেশ করবে জাতীয় ঐক্যফ্রন্ট।

কর্মী সভায় সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমানসহ জেলা ও মহানগর আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী ছাড়াও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি, এড.রাজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলাউর, বিজিত চৌধুরী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এড.নাসির উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক এড শাহ মোশাহিদ আলী, মহানগর আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক আজাদুর রহমান আজাদ, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এড, মাহফুজুর রহমান, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক তপন মিত্র, বন ও পরিবেশ জগদীশ দাশ, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, নুরুল ইসলাম পুতুল, এটিএম হাসান জেবুল, শ্রম বিষয়ক সম্পাদক জুবের খান, মহানগর মহিলা আওয়ামীলীগের সভানেত্রী শাহানা বেগম, নাজনীন আক্তার, হেলেন আহমেদ, রওশন জেবীন, ধর্ম বিষয়ক সম্পাদক রইছ আলী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: আরমান আহমদ শিপলু, সালা উদ্দিন সালাই, জেলা আওয়ামীলীগ নেতা এমাদ উদ্দিন মানিক, জামাল চৌধুরী, জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান, মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, যুগ্ম আহবায়ক মুশফিক জায়গীরদার, জেলা স্বেচ্ছা-সেবকলীগের সভাপতি আফছার আজিজ, মহানগর স্বেচ্ছা-সেবকলীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, মহানগর যুবলীগের সদস্য জাহাঙ্গীর আলম, বেলাল খান ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ

কমেন্ট
শেয়ার করুন
  • 21
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    21
    Shares