সিলেটে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল নেতা মওদুদ মিছিল থেকে আটক

সিলেটে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল, যুবদল ও ছাত্রদলের যৌথ মিছিল থেকে পুলিশ এক স্বেচ্ছাসেবকদল নেতাকে আটক করেছে। আটককৃত নেতা হচ্ছেন সিলেট জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক মওদুদুল হক মওদুদ। সোমবার দুপুরে নগরীর জিন্দাবাজারস্থ অগ্রগামী সরকারী বালিকা বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়।

সূত্র কাছ থেকে জানা যায়, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি দাবি ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের মামলা ও সাজা প্রত্যাহারের দাবিতে সিলেটে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটে মিছিল আয়োজন করেন স্বেচ্ছাসেবকদল, যুবদল ও ছাত্রদলের অ্যাডভোকেট সামসুজ্জামান জামান বলয়ের নেতাকর্মীরা।

মিছিলটি বন্দরবাজারের সন্ধ্যাবাজার এলাকা থেকে শুরু হয়ে কোর্টপয়েন্ট অতিক্রমকালে পুলিশী বাধার মুখে পড়ে। তখন পুলিশী বাধার মুখেও মিছিলটি জিন্দাবাজারের দিকে এগিয়ে যায়।

পরে জিন্দাবাজারের অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে পুলিশ মিছিলে লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। মিছিল থেকে সিলেট জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক মওদুদুল হক মওদুদকে আটক করেন দায়িত্বরত কোতোয়ালি থানা পুলিশ সদস্যরা।

সিলেট এমসি কলেজ ছাত্রদলের আহ্বায়ক বদরুল আজাদ রানা বলেছেন, আমাদের শান্তিপূর্ণ মিছিল করতে দেয়নি। আমাদের মিছিল থেকে সিলেট জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক মওদুদুল হক মওদুদকে আটক করে নিয়ে যায়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *