মাদ্রাসার সামনের খাল থেকে হবিগঞ্জের একটি সিন্দুক উদ্ধার করেছে পুলিশ

নিজস্ব প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার উত্তর সুহিলপুর এলাকার মাদ্রাসার সামনের খাল থেকে হবিগঞ্জের একটি সিন্দুক উদ্ধার করেছে সদর থানা পুলিশ। রবিবার স্থানীয় জনসাধারণের মাধ্যমে খবর পেয়ে পুলিশ সিন্দুকটি উদ্ধার করে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার উত্তর সুহিলপুর উলুমে শরইয়্যাহ মাদ্রাসার সামনের খালে তালা ভাঙা অবস্থায় সিন্দুকটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে স্থানীয় জনসাধারণের সহযোগিতায় সিন্দুকটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। সুহিলপুর এলাকার বাসিন্দা,রাকিম মিয়া,তানভীর ও মামুন মিয়া জানান,সকালে তারা মাদ্রাসার সামনে শিক্ষার্থীদের ভিড় দেখে জানতে পারেন খালের মধ্যে তালা ভাঙা অবস্থায় একটি সিন্দুক পড়ে রয়েছে।

তবে তাদের ধারণা কোনও ডাকাত চক্র ব্যাংক-বীমা অথবা স্বর্ণালঙ্কারের দোকানে ডাকাতি লুটপাট করে সিন্দুকটি খালে ফেলে দিয়ে যেতে পারে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম উদ্দিন জানান, সিন্দুকটির গায়ে হবিগঞ্জের একটি ষ্টিকার লাগানো আছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা কোনও স্থান থেকে ডাকাতি করে সিন্দুকটি এ স্থানে ফেলে দিয়ে থাকতে পারে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *