অস্ত্রেরমুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি করে ৪ লক্ষাধিক টাকার মালামাল লুট

নিজস্ব প্রতিনিধি :: নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাও গ্রামে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় সংঘবদ্ধ ডাকাতদল বাড়ির লোকজনকে আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ৪ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতিকালে বাড়ির লোকজন চিৎকার করলে ২ রাউন্ড ফাকা গুলি ছুড়ে আতংকের সৃষ্টি করে ডাকাতদল বলে জানিয়েছের বাড়ির গৃহকর্তা মতিউর রহমান।

স্থানীয় সুত্রে জানা যায়, গত শনিবার রাত আড়াইটার দিকে কান্দিগাও গ্রামের মতিউর রহমানের বাড়িতে ১২/১৪ জনের একদল হাফপেন্ট পড়ুয়া ডাকাতদল বাড়ীর কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে বাড়িতে প্রবেশ করে। এর পর দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে বাড়ির লোকজনকে আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৬০ হাজার টাকা ৬ ভরি ওজনের স্বর্ণালংকার, ২টি দামী মোবাইল ও অন্যান্য মালামালসহ অন্তত ৪ লক্ষাধিক টাকার লুট করে নিয়ে যায়। ডাকাতিকালে বাড়ীর লোকজন চিৎকার করলে ডাকাতদল আগ্নেয়াস্ত্র দিয়ে ২ রাউন্ড ফাকা গুলি ছুড়ে।

এ ঘটনার খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।কলাপসিবল গেইটের তালা খোলা থাকায় চুরেরা বাড়িতে ডুকে কিছু মালামাল নিয়ে গেছে। আর আগ্নেয়াস্ত্রের ফাকা গুলি সঠিক নয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *