বাহুবলে কামাইছড়ায় যানবাহনে গণ-ডাকাতি :পুলিশ ঘটনাস্থলে পৌছে ফাঁকা গুলি ছুড়লে ডাকাতদল পালিয়ে যায়

নিজস্ব প্রতিনিধি:: বাহুবলে যানবাহনে গণ-ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাতরা যাত্রীদের মারধোর করে নগদ টাকা পয়সা লুট করে নিয়ে য়ায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছেলে ডাকাতরা বাগানের ভিতরে দিয়ে পালিয়ে যায়।

স্থানীয় সূত্র জানায়, রবিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে পুরাতন ঢাকা-সিলেট পুরাতন মহা সড়কের বাহুবল উপজেলার কামাইছড়ার পাহাড়ি এলাকায় একদল মুখোশধারী ডাকাতরা যানবাহন আটক করে ডাকাতি শুরু করে। এ সময় ডাকাতরা দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে যাত্রীদের নিকট থেকে নগদ টাকা, মোবাইল ফোনসহ কয়েক লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাসুক আলীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে ফাঁকা গুলি ছুড়লে ডাকাতদল বাগানের ভিতরে দিয়ে পালিয়ে যায়। ডাকাতির শিকার একাধিক যাত্রী স্থানীয় মিরপুর বাজারে এসে লোকজনদের জানান, নগদ টাকাসহ একাধিক মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে ডাকাতদল।

মিরপুর বাজারের ব্যবসায়ীরা জানান, ঘটনার সময় কামাইছড়া-নতুন বাজার-টু-মিরপুর বাজার পর্যন্ত শত-শত যানবাহন আটকা পড়ে এবং স্থানীয় জনগনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী জানান, শ্রীমঙ্গল-মিরপুর সড়কে প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে সারারাত পুলিশি টহল চলে। প্রতিদিনের ন্যায় রবিবার সন্ধ্যা থেকে পুলিশি টহল চলছিল। রাত সাড়ে ১০টার দিকে কামাইছড়া চা-বাগান এলাকায় একদল ডাকাত একটি গাড়ি আটকিয়ে লুটপাটের চেষ্টা চালায়। এ সময় ওই সড়কে টহলরত পুলিশ ডাকাতদের উদ্দ্যেশ্য করে ২ রাউন্ড শর্টগানের গুলিবর্ষণ করে। এতে ডাকাতদল গহীন বনাঞ্চলের দিকে পালিয়ে যায়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *