বাবু সোনার স্ত্রী-প্রেমিক অবশেষে আইনজীবী পেলেন

নিউজ ডেস্ক:: রংপুরের বিশেষ জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ও আওয়ামী লীগ নেতা রথীশ চন্দ্র ভৌমিক বাবু সোনা (৫৮) হত্যা মামলায় স্টেট ডিফেন্স আইনজীবী নিয়োগ করেছেন আদালত।

আজ সোমবার বেলা ১১টার দিকে শুনানি শেষে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ.বি.এম নিজামুল হক আসামিপক্ষে আইনজীবী না থাকায় স্টেট ডিফেন্স হিসেবে অ্যাডভোকেট বসুনিয়া মো. আরিফুল ইসলামকে নিয়োগের আদেশ দেন। একইসঙ্গে আগামী ১৫ অক্টোবর মামলার অভিযোগপত্র (চার্জসিট) গঠনের তারিখ নির্ধারণ করেন বিচারক।

এর আগে সকালে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে এ মামলার অভিযুক্ত দুই আসামি নিহত বাবু সোনার স্ত্রী স্নিগ্ধা সরকার দীপা এবং তার প্রেমিক একই স্কুলের শিক্ষক কামরুল ইসলামকে আদালতে হাজির করা হয়।

হত্যাকাণ্ডের ঘটনায় দীপা ও কামরুল ইসলামকে অভিযুক্ত করে গত ১৩ সেপ্টেম্বর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরিফা ইয়াসমীন মুক্তার আদালতে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা তৎকালীন রংপুর কোতোয়ালি থানার এসআই আল-আমিন। পরে ২৬ সেপ্টেম্বর শুনানি শেষে মামলাটি জেলা ও দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন বিচারক।

মামলার বিবরণে জানা যায়, নগরীর তাজহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা স্নিগ্ধা সরকার দীপার সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে একই স্কুলের শিক্ষক কামরুল ইসলামের।

মূলত পরকীয়া প্রেম, পারিবারিক অশান্তি ও বাবু সোনার অর্থ-সম্পত্তি আত্মসাতের আশায় তাকে হত্যার পরিকল্পনা করেন দীপা এবং কামরুল। আদালতে দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে দুজনেই হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *