মিস বাগদাদ- ইরাকের পর খুনিদের টার্গেট এখন সাইমা কাসেম

বিনোদন ডেস্ক:: সাবেক মিস বাগদাদ ও মিস ইরাক রানার আপ তারা ফারেসকে গুলি করে হত্যার ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার সাবেক মিস ইরাক খেতাব জয়ী সাইমা কাসেমকে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

সাইমা কাসেম ইরাক অনলাইনে একটা লাইভ ব্রডকাস্টে এসে বলেছেন, তাকে হত্যার হুমকি দেয়া হয়েছে এই বলে যে তিনি হবেন হত্যাকারীদের পরবর্তী টার্গেট।

এ ঘটনায় ইরাকের হিউম্যান রাইটস গ্রুপ ইরাকি আল আমাল অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা হানা এডওয়ার বলেছেন, যেসব নারীরা ‘পাবলিক ফিগার’ মূলত তাদেরকে আঘাত করার অর্থ অন্য নারীদের ঘরে বন্দি থাকতে বাধ্য করার একটা পরিবেশ তৈরি করা।

২০১৫ সালের মিস ইরাক প্রতিযোগিতায় জয়ী হন কাসেম। জয়ী হবার পর দৃঢ় কণ্ঠে বলেছিলেন, তিনি প্রমাণ করতে চান নারীরাও পুরুষের চেয়ে কোনও দিক থেকে পিছিয়ে নয়। পুরুষের সঙ্গে পাল্লা দিয়ে তারাও সব ধরনের কাজে এগিয়ে যেতে পারবে।

উল্লেখ্য, গত ২৭ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বাগদাদের ক্যাম্প সারাহ এলাকায় তারা ফারেসকে গুলি চালিয়ে হত্যা করে দুই অজ্ঞাত হামলাকারী।

ঘটনার পর দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র মেজর জেনারেল সাদ মান জানান, হামলার সময় ফারেস গাড়ির ভেতরে ছিলেন। দুই জন মোটরসাইকেল আরোহী তাকে গুলি করে চলে যায়।

তারা ফারেস আগে ইসলামিক স্টেট জঙ্গি সংগঠনের কাছ থেকে হুমকি পেয়েছিলেন বলেও জানান তিনি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *