সিলেট রুটে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট চালু

সিলেট-ঢাকা রুটে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট বুধবার থেকে শুরু হয়েছে। এদিন সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিলেটের উদ্দেশে ফ্লাইট ছেড়ে যায়।

সিলেটবাসীর দীর্ঘদিনের চাহিদার প্রতি সমর্থন জানিয়ে এখন থেকে শনিবার ও মঙ্গলবার ব্যতীত সপ্তাহে পাঁচদিন রাত ৮টা ৩৫ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে ফ্লাইট ছেড়ে যাচ্ছে।

এছাড়া সপ্তাহে প্রতিদিন দুপুর ১২টা ৩০ মিনিটে ঢাকা থেকে সিলেট এবং দুপুর ১টা ৩৫ মিনিটে সিলেট থেকে ঢাকায় ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

খুব শিগগিরই ঢাকা-সিলেট-ঢাকা রুটের অতিরিক্ত ফ্লাইটটি সপ্তাহে প্রতিদিন পরিচালনা করার পরিকল্পনা রয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার ইউএস-বাংলা এয়ারলাইন্সের ঢাকা-সিলেট রুটের অতিরিক্ত ফ্লাইটটি ঢাকা থেকে ৭৬ জন যাত্রী নিয়ে সিলেটে অবতরণ করে।

এসময় যাত্রীদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট খন্দকার শিপার আহমেদ, আটাব সিলেট জোনের চেয়ারম্যান আব্দুল জব্বার জলিল ও সেক্রেটারি জিয়াউর রহমান খান রিজওয়ান, হাব সিলেট জোনের সেক্রেটারি জহিরুল কবির চৌধুরী শিরু, ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমেদ ও ইউএস-বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার (পাবলিক রিলেশন) মো. কামরুল ইসলামসহ এয়ারলাইন্সের সিলেট স্টেশনের কর্মকর্তাবৃন্দ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *