যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে অভিনেত্রী নিহত

বিনোদন ডেস্ক:: যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে এক হলিউড অভিনেত্রী নিহত হয়েছেন। অভিনেত্রী ভেনেসা মার্কেজের নিজ বাড়িতে হত্যার শিকার হন। ঘটনারদিন লস অ্যাঞ্জেলসের পাসাদেনায় বাড়িতেই ছিলেন অভিনেত্রী।

পুলিশ জানায়, বাড়ির মালিকের কাছ থেকে খবর পান এক নারী পাগলের মতো আচরণ করছেন। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ মার্কেজের সঙ্গে কথা বলার চেষ্টা করে। একটি মেডিক্যাল টিমও সঙ্গে নেয় পুলিশ। তারা মার্কেজের শারীরিক পরিস্থিতি খতিয়ে দেখার চেষ্টা করেন। প্রায় ঘণ্টাখানেক ধরে চেষ্টা চলে। সার্জেন্ট জো মেন্ডেজার দাবি, মার্কেজকে যখন শান্ত করার চেষ্টা করা হচ্ছিল, সে সময়ই তিনি একটা বন্দুক এনে পুলিশের দিকে তাক করেন। পরিস্থিতি সামলাতে আত্মরক্ষার্থে পুলিশের এক কর্মকর্তা মার্কেজকে গুলি করেন। পুলিশের দাবি, মার্কেজের হাতে বিবি-টাইপ বন্দুক ছিল।

পুলিশ তাকে মানসিকভাবে অসুস্থ দাবি করলেও মার্কেজের ঘনিষ্ঠ বন্ধু জানান, তার বন্ধুর শারীরিক ও আর্থিক সমস্যা থাকলেও মানসিক সমস্যা ছিল না। তিনি অভিনয়ে ফিরে অস্কার জেতার স্বপ্নও দেখতেন। গত বছরই তার সহ-অভিনেতা জর্জ ক্লুনির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন এই অভিনেত্রী। যৌন হেনস্থার ঘটনা প্রকাশ্যে আনার জন্য টিভি সিরিজ থেকে সরিয়ে দেয়া হয়ে বলেও অভিযোগ করেছিলেন মার্কেজ। যদিও পরে এক বিবৃতি দিয়ে জর্জ ক্লুনি সেই অভিযোগ অস্বীকার করেন। ১৯৯৪-’৯৭ পর্যন্ত আমেরিকার বিখ্যাত টিভি সিরিজ ‘ইআর’ এ অভিনয় করেছেন মার্কেজ। এছাড়া ‘ব্লাড ইন ব্লাড আউট (১৯৯৩) এবং ‘টোয়েন্টি বাকস’ নামে সিনেমাতে অভিনয় করেছেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *