চুলের রং লাল করে তোপের মুখে পরিণীতি

বিনোদন ডেস্ক:: তারকাদের সব সময় একই লুকে পাওয়া যায় না। প্রতিনিয়ত তারা নিজের লুক পরিবর্তন করেন। কারণ ঘুরে ফিরে একই লুক তাদের কাছে একঘেয়েমি লাগে। তাই মাঝে মধ্যেই বিভিন্ন তারকা বিভিন্ন সময় ভিন্ন ভিন্ন লুকে হাজির হন। এবার বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়াও নিজের লুক পরিবর্তন করলেন। তার আগামীর সিনেমা ‘জব্বরিয়া জোড়ি’র জন্য নিজের চুলের রং লাল করে ফেলেছেন অভিনেত্রী। তবে এবারও তাকে এই লুকের কারণে ভক্তদের সমালোচনার মুখে পড়তে হয়েছে।

এর আগেও পোশাকের কারণে পরিণীতি বেশ ট্রোলড হয়েছিলেন। ওই সময় নেটিজেনদের নজরে এসছিল নায়িকার টাইট ড্রেস। এবারে পরিণীতি যে শুধু চুল লাল করেছেন তা নয়, সঙ্গে আবারও ট্রোল করার সুযোগ করে দিলেন সমালোচকদের।

ইনস্টাগ্রামে ‘ভাইরাল ভয়ানি’ পেজে পরিণীতির নতুন লুকের ছবিটি পোস্ট করা হয়। আর সেই পোস্টজুড়ে শুধুই পরিণীতিকে আক্রমণ। নায়িকাকে কেউ বলছেন, উন্মাদ। কেউ আবার চামড়ার রঙের সঙ্গে খাপ খাচ্ছে না বলে মুখ বেঁকাচ্ছেন। কেউ আবার সোজাসুজি ‘ভূতনি’ লিখে দিয়েছেন।

কিছু দিন আগেই এই লুক নিয়ে মুখ খুলেছিলেন পরিণীতি। বলেছিলেন, ‘আমি এমন কিছু লুক খুঁজছিলাম, যেটা আগে কখনও চেষ্টা করিনি। আর তার পরেই সিনেমার প্রযোজক রুচিকা আমাকে চুল লাল করার পরামর্শ দিলেন। আমার তো আইডিয়াটা শুনেই বেশ ভালো লেগেছিল। তবে বলে রাখি, এই চুলের তদারকি করতে কিন্তু রীতিমতো বেগ পেতে হচ্ছে। আর এই রঙিন চুল আমার ধৈর্য্যশক্তিও বাড়িয়ে তুলেছে।’

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *