চুনারুঘাটে প্রতিপক্ষের আঘাতে নিহত ১: আটক ৫

নিজস্ব প্রতিনিধি :: চুনারুঘাটে গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ফিকলের আঘাতে ছুনু মিয়া (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে। নিহত ছুনু মিয়া আলীনগর গ্রামের আশ্বব উল্লার পুত্র।

এলাকাবাসী পুলিশ সূত্র জানায়, উপজেলার আলীনগর গ্রামে ছুনু মিয়ার ধানের জমিতে একই এলাকার আব্দুর রহমানের পুত্র আজিদুল হকের গরু ধান খেতে দেখে বাধা দেয়। এ নিয়ে আজিদুল হক ও ছুনু মিয়ার মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আব্দুর রহমানের ছোট ভাই জাহিদুল দেশীয় অস্ত্র ফিকল দিয়ে ছুনু মিয়াকে আঘাত করলে তিনি মাটিতে পড়ে যায়।

এ সময় ছুনুকে বাচাতে তার মা রাবিয়া খাতুন (৫০) ও তার ছোট ভাই নুর মিয়া (২৫) এগিয়ে আসলে তারাও আহত হন।

পরে স্থানীয় লোকজন ছুনু মিয়া ও তার মা-ভাইকে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেছে কর্তব্যরত চিকিৎসক ছুনু মিয়াকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে চুনারুঘাট থানার ওসি তদন্ত আলী আসরাফের নেতৃত্বে একদল পুলিশ ঘটনার স্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

নিহত ছুনু মিয়ার লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরন করা হয়। পরে বিকেলে পুলিশ অভিযান চালিয়ে আজিদুল জাহিদুলসহ পাঁচ জনকে আটক করেন।

তবে এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান জানান, জমির ধান খাওয়াকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থল থেকে ৫ জনকে গ্রেফতার করেছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *