বিএসকেএস শ্রীমঙ্গল থানা আহবায়ক কমিটি গঠন

বাংলাদেশ সনাতন কল্যাণ সোসাইটি শ্রীমঙ্গল থানা আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে ২৪ আগস্ট শুক্রবার দুপুর ১২টায় শ্রীমঙ্গলের রাধাগোবিন্দ সেবা আশ্রম মন্দির প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও সিলেট বিভাগ এর সাধারণ সম্পাদক ডা: পান্না লাল ধর এবং কেন্দ্রীয় কার্যনিবাহী সদস্য ও সিলেট বিভাগ এর সাংগঠনিক সম্পাদক সুমন ঘোষ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে দুই বছরের জন্য বিশ্বজিত পালকে আহবায়ক, বিশ্বজিত দেবকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট শ্রীমঙ্গল থানা আহবায়ক কমিটি গঠন হয়। কমিটির অন্যেরা হলেন, যুগ্ম আহবায়ক রাজু চক্রবর্তী, নিবাস বৈদ্য, সদস্য দিবাকর দাস, শংকর দেব, অর্জুন রুদ্র পাল, রুবেল দেব, মৃদুল রায়, চন্দন রায়, রাজিব রায়, বিল্য চক্রবর্তী, জয় দত্ত, সজিব দেব, কান্তি দেবনাথ, অয়ন পাল, সৌরভ রায়, সুদ্বীপ পাল, পংকজ দাস, জয়দেব পাল, রিপন বৈদ্য।

এতে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও সিলেট বিভাগ (বিএসকেএস) এর সাধারণ সম্পাদক ডা: পান্না লাল ধর, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক প্রদীপ দেব, সদস্য সতেন্দ্র মলি­ক, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ সিলেট জেলা সদস্য স্বপন মোদক, মোগলাবাজার থানা আহবায়ক জিতেন মালাকার, গোলাপগঞ্জ আহবায়ক শ্রীসিটন রুদ্র পাল প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *