সিলেটে ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে র‌্যাব-৯ এর অভিযান অব্যাহত

সিলেটে ঈদের ছুটিতে নিরাপদ সড়ক-মহাসড়ক নিশ্চিত করতে এবং বৈধ কাগজপত্র যাচাই ও ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।

সিলেটে গত দুইদিনে বিশেষ চেকপোস্ট বসিয়ে ২৫৫টি বিভিন্ন ধরনের গাড়ির বিরুদ্ধে মামলা দিয়েছে র‌্যাব-৯ এর সদস্যরা। অভিযানে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের লালাবাজার এলাকায়, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ এলাকায় ও সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ওয়াইজখালি সেতু এলাকায় বিশেষ চেকপোস্ট বসায় র‌্যাব-৯।

কাগজপত্র ঠিক না থাকায় তিন জায়গায় মোট ২৫৫টি গাড়ির বিরুদ্ধে মামলা করে র‌্যাব এবং ৫টি গাড়িকে দক্ষিণ সুরমা থানায় ও ২৫টি গাড়ি জব্দ করে সুনামগঞ্জ সদর থানায় হস্তান্তর করে র‌্যাব।

র‌্যাব জানায়, গত ২৩ ও ২৪ আগস্ট সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত র‌্যাব-৯ এর মেজর মো. শওকাতুল মোনায়েম, সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী, সিনিয়র এএসপি পিযুষ চন্দ্র দাস, অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার ও লে. কমান্ডার ফয়সল আহমদের নেতৃত্বে অভিযান চালানো হয়।

এ সময় ২৫৫টি গাড়ির বিরুদ্ধে মামলা করে র‌্যাব । সেই সঙ্গে ৫টি গাড়িকে দক্ষিণ সুরমা থানায় ও ২৫টি গাড়ি জব্দ করে সুনামগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *