সুনামগঞ্জে মাস্টার্স পড়ুয়া ছাত্রের মানহানীর অভিযোগে থানায় জিডি দায়ের

শাফি উদ্দিন ফাহিম:: ফেইসবুকের মাধ্যমে মানহানীর অভিযোগে থানায় জিডি দায়ের করেছেন সদর উপজেলার আমিরপুর গ্রামের আব্দুল মোতালিব এর পুত্র মাস্টার্স পড়–য়া জহিরুল হক।

অভিযোগ তিনি উল্লেখ করেন, গত শনিবার বেলা দেড়টায় তার বন্ধু আফসান পারভেজ তাকে ডেকে দেখায় , তার মোবাইল ফোন হতে জহিরুল হকের মতনই আংশিক অভয়ব ছবি ও অপরিচিত একটি মেয়ের ছবি অশ্লীল ভাবে সংযুক্ত করে মমতাজ বেগম (Momtaz Begum) আই.ডি ব্যবহার করে (Beauty of Bangladesh Group No Senior/junior) মধ্যে পোস্ট করে মিথ্যা কাল্পনিক কাহিনী উল্লেখ পূর্বক সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। বিষয়টি অনেকেই ফেইসবুকে শেয়ার করে কু-মন্তব্য করে। এমনকি অনেকেই ফেইসবুকে কু-মন্তব্যের নিন্দা ও প্রতিবাদ করে।

জহিরুল হকের অজান্তে কে তার মান সম্মানের উপর আঘাত এনে তাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার কু-উদ্দেশ্যে তার অভয়বকৃত অশ্লীল ছবিটি তার নয় জানিয়াও এলাকায় প্রচার করে সামাজিক ভাবে জহিরুল হকের মান-সম্মান ক্ষুন্ন করছে।

উক্ত পোস্টের ছবিটি জহিরুল হকের নয় বিধায় ছবিটি প্রযুক্তির মাধ্যমে সনাক্ত সহ অপ-প্রচারকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা ও প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে তদন্ত পূর্বক শাস্তিমুলক ব্যবস্থা গ্রহন করার জন্য সুনামগঞ্জ সদর মডেল থানায় গতকাল রোববার তিনি সাধারণ ডায়রী নং ১৩৩০ তাং ১৯/০৮/১৮ ইং দায়ের করেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *