বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আজ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে:আলহাজ্ব মুহিবুর রহমান হারুন

কয়েস মাহদী:: জাতীর পিতা বঙ্গবন্ধুকে হত্যা করে এ দেশকে অন্ধকারে ঠেলে দিতে চাইছিলো ঘাতক হায়নার দল। কিন্তু আল্লাহর অশেষ মেহেরবানিতে রাজাকার আলবদরদের আশা পূর্ণ হয়নি। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা আজ তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পথে দিনদিন এগিয়ে যাচ্ছে।

আমরা বিশ্বাস করি জাতির পিতার জন্ম না হলে স্বাধিনতার স্বপ্ন দেখা কখনও সম্ভব হতোনা।

ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত শোক সভায় আউশকান্দি ইউপি কমপ্লেক্সে আজ ১৫ আগস্ট সকাল ১০ ঘটিকায় প্যানেল চেয়ারম্যান মোঃ সাহিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্যে মাননীয় চেয়ারম্যান আলহাজ্ব মুহিবুর রহমান হারুন এই কথাগুলো বলেন।
তিনি আরও বলেন জাতির পিতার আদর্শ বুকে লালন করতে পারলেই আদের একজন খাটি বাঙ্গালির পরিচয় দেওয়া সম্ভব। বঙ্গবন্ধু ছিলেন একজন খাটি ধর্মচেতা মানুষ আজকের ইসলামিক ফাউন্ডেশন তার জলন্ত প্রমান। বঙ্গবন্ধুর হাতে গড়া প্রতিষ্টান ইসলামিক ফান্ডেশনেরর মাধ্যমে
আজ মসজিদে – মক্তবে প্রতিদিন ভোরে বাঙলার লক্ষ লক্ষ মুসলিম শিশুরা পবিত্র কোরানের তালিম গ্রহণ করছে।

উক্ত শোকসভায় আরও বক্তব্য রাখেন কাজি শাহেদ বিন জাফর,মাও:শাহনুর রহমান,হাফিজ সাজ্জাদুর রহমান,কাউসার আহমদ, হা:আব্দুর রহীম,আব্দুল কদ্দুস,খালেদুর রহমান চৌধুরী, জিয়া জালালী,হাফিজ আল আমিন, জাবের আহমদ প্রমূখ। পরিশেষে হাফিজ সাদ মিয়ার মোনাজাতের মধ্যদিয়ে সভা সমাপ্তি হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *