মোগলা বাজার থানার শ্রীরামপুর চৌমোহনী বাজার থেকে ১০ হাজার ২৫ পিস ইয়াবাসহ দুই র্শীষ মাদক সম্রাটকে আটক করেছে র‌্যাব-৯

448 total views, 1 views today

রিমা বেগম পপি::শুক্রুবার (২৭ জুলাই) সিলেটের মোগলা বাজার থানার শ্রীরামপুর বাজার থেকে ৫০ লক্ষ টাকার অধিক মুল্যমানের ১০ হাজার ২৫ পিস ইয়াবাসহ দুই শীর্ষ মাদক সম্রাটকে আটক করেছে র‌্যাব-৯ এর একটি অভিযানিক দল। আটককৃত মাদক সম্রাটেরা হচ্ছে সিলেটের জকিগঞ্জ থানার পশ্চিম বেউর গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে মো: আব্দুস সামাদ (২৬) ও লোহার মহল গ্রামের সেলিম আহমদের ছেলে জাহেদ আহমদ(২১)।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ জানতে পারে কতিপয় শীর্ষ মাদক ব্যবসায়ী বিপুল পরিমান ইয়াবার চালান নিয়ে একটি নির্দিষ্ট সিএনজি যোগে জকিগঞ্জ সীমান্ত এলাকা থেকে সিলেটের দিকে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামানের নেতৃত্বে সদর কোম্পানী সিলেট ক্যাম্পের একটি অভিযানিক দল মোগলা বাজার থানাধীন শ্রীরামপুর চৌমুহনি বাজারস্থ যাত্রী ছাউনির সামনে অবস্থান নিয়ে বিকাল সাড়ে চার ঘটিকার সময় যাত্রী ছাউনির সামনে একটি সন্দেহভাজন সিএনজিকে থামার সংকেত দিলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সিএনজিতে যাত্রী বেশে থাকা ৪ জন মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় দুজন মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে গেলেও পালানোর সময় অপর দুজন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয় র‌্যাব-৯ এর সদস্যরা। এরপর সন্দেহভাজন সিএনজিটিতে তল্লাশী চালিয়ে সিএনজির টুল বক্সের ভিতের লুকিয়ে রাখা ১০ হাজার ২৫ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয় র‌্যাব। উদ্ধারকৃত ইয়ার আনুমানিক মুল ৫০লক্ষ ১২হাজার পাঁচশত টাকা বলে জানিয়েছে আটকৃত মাদক ব্যবসায়ীরা। এছাড়া পালিয়ে যাওয়া দুজন মাদক ব্যবসায়ীর মধ্যে একজন সিলেটের জকিগঞ্জ থানার মৃত ছানুয়ার আলী @ ছানাই এর ছেলে বদরুল হক (বদু) এবং অপরজন সিলেটের মোগলা বাজার থানার গোটাটিকর, ব্লক-বি, রোড নং-৪ বাসানং- ১৪ এর বাসিন্দা মৃত মছদ্দর আলীর ছেলে পারবান হোসেন (৩২) বলে জানা যায়। পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে বলে জানিয়েছে র‌্যাব-৯।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ীরা র‌্যাব কাছে স্বীকার করে তারা একটি সংঘবদ্ধ মাদক সিন্ডিকেটের সদস্য। তারা দেশের বিভিন্ন সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে তাদের গড়ে তোলা নেটওর্য়াকের মাধ্যমে মজুদ ও অভিনব কৌশলে বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে। উদ্ধারকৃত মাদক দ্রব্য, আটক সিএনজিসহ গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের মোগলা বাজার থানায় হস্তান্তরের কথা জানিয়েছেন র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক(মিডিয়া) ও অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান।

কমেন্ট
শেয়ার করুন
  • 503
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    503
    Shares