নগরীর বাগবাড়িতে সন্ত্রাসী হামলায় আহত ১

নিজস্ব প্রতিবেদক:: সিলেটে নগরীর বাগবাড়ি এলাকায় সন্ত্রাসী হামলায় লিটন মিয়া (৩৫) নামের এক ব্যবসায়ী আহত হয়েছেন। তিনি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বাসিন্দা। মঙ্গলবার (১০ জুলাই) বিকালে এ হামলার ঘটনা ঘটে।

আহত লিটন আহমদ তালুকদার (৩৫) উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের তেঘরীয়া গ্রামের মৃত্ আব্দুর রউফের পুত্র। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে লিটন আহমদ তালুকদার নগরীর বাগবারড়ি এলাকায় তার আত্মীয়ের বাসায় বেড়াতে যাওয়ার পথে রিকশার গতিরোধ করে ৬/৭ জন যুবক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এসময় লিটন মিয়ার চিৎকারে আশপাশের লোকজন জড়ো হলে হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়। পরে উপস্থিত লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

লিটন আহমদ তালুকদার জানান, হামলাকারীদের মধ্যে তার এলাকার আব্দুল হামিদের পুত্র শিহাব এবং জুবায়েরকে চিনতে পারলেও বাকি অন্য কাউকে চিনতে পারেননি। তিনি আরো বলেন, শিহাব এবং জুবায়েরের সাথে তাদের পূর্ব বিরোধ থাকলেও কিছুদিন আগে এলাকায় সালিসি বিচারের মাধ্যমে তা সমাধান করা হয়। এ বিরোধের কারণেই হয়তো শিহাব এবং জুবায়ের হামলা চালাতে পারে বলে নিতি অভিযোগ করেন।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান আহত লিটনের ভাই আব্দুল বাসিত তালুকদার। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত আহত লিটন ওসমানী হাসপাতালে ভর্তি আছেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *