সিলেটের গোলাপগঞ্জে ভ্রাম্যমান আদালত ৬ জুয়াড়ির অর্থদন্ড

নিজস্ব প্রতিনিধি ::  গোলাপগঞ্জে ৬ জুয়াড়িকে অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত । আটকের পর জুয়াড়িদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে আদালত এ দন্ড প্রদান করেন।

জানা যায়, মঙ্গলবার সকালে জুয়া খেলা থেকে উপজেলার বাঘা ইউনিয়নের পরগনা বাজার থেকে মৃত ছালিক মিয়ার পুত্র নজরুল ইসলাম (৩৩), সোনাপুর গ্রামের মৃত নিছার আলীর পুত্র নোমান মিয়া (৩৫), এখলাছপুর গ্রামের সোনাহর আলীর পুত্র সাবুল মিয়া (৩৩), উত্তর গোলাপনগর গ্রামের আজবর আলীর পুত্র আলমাছ উদ্দিন (৩৬), উত্তর গোলাপনগর গ্রামের আব্দুর নূরের পুত্র সয়দুর রহমান (৪৫) ও এখলাছপুর গ্রামের মৃত মকবুল আলীর পুত্র সুরাব উদ্দিন (৩০)-কে আটক করে ডিবি পুলিশ।

পরে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন্ত ব্যানার্জির কাছে আটককৃতরা নিজেদের দোষ স্বীকার করে ভবিষ্যতে এ ধরনের কাজ করবে না বলে অঙ্গিকার করে। পরে ম্যাজিস্ট্রেট তাদের প্রত্যেককে ২শ টাকা করে জরিমানা করেন।

কাছে তাদের দোষ শিকার করে এবং ভবিষ্যতে এরকম কার্যক্রম করবে না মর্মে অঙ্গিকার করে। তখন ভ্রাম্যমান আদালত বঙ্গিও প্রকাশ্য জোয়ার আইন ১৮৬৭ সনের ৩ধারা মোতাবেক প্রত্যেক জুয়াড়ীকে দুইশত টাকা করে মোট ১হাজার দুই শত টাকা জরিমানা করেন। পরে মুচলেখা দিয়ে আটককৃত জুয়াড়িদের ছেড়ে দেয়া হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *