খাদিমনগরে স্মার্ট কার্ড বিতরণে বিশৃঙ্খলা, পদদলিতে আহত ২

সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়ন পরিষদে স্মার্ট কার্ড বিতরণে চরম বিশৃঙ্খলা দেখা দিয়েছে। শনিবার (৩০ জুন) খাদিমনগর ইউনিয়নে স্মাট কার্ড বিতরণ করা হয়েছিল। ঐ দিন স্মার্ট কার্ড নিতে আসা মহিলারা বেশী সমস্যার মধ্যে পড়েছেন। নিয়ম শৃঙ্খলার অবনতি, ধাক্কা, মারমারি ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

একই সাথে সারা ইউনিয়নের কয়েক হাজার লোককে স্মার্ট কার্ড বিতরণ করায় সমস্যা সৃষ্টি হচ্ছে বলে জানান ভুক্তভোগীরা। প্রতিটি ওয়ার্ডে একেক দিন করে স্মার্ট কার্ড বিতরণ করা হলে এতো সমস্যা হতোনা বলেও জানান তারা। প্রতিদিন এখানে ৩-৪ হাজার লোক কার্ড নিতে আসেন। খাদিমনগরে স্মার্ট নিতে আসা মানুষের মধ্যে পদদলিত হয়ে আহত হয়েছেন পাঠানগাও গ্রামের আতাফুল মিয়া, আতিক উল্লাহ ও লুসাইন গ্রামের রিয়াজ উদ্দিন। বর্তমানে তারা ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সিলেট সদর উপজেলার নির্বাচন অফিসার মোহাম্মদ এমদাদুল হক জানান, বিষয়টি জানার পর সাথে সাথে থানা পুলিশকে অবহিত করা হয়েছে। বর্তমানে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। নিরাপত্তাজনিত বিষয়টি তদারকি করার জন্য এয়ারপোর্ট থানা পুলিশকে চিঠি পাঠিয়েছি।

এ ব্যাপারে এয়ারপোর্ট থানার ওসি নিরাপত্তা জনিত হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। জনগণ যাতে নিবিঘ্নে স্মার্ট কার্ড গ্রহণ করতে পারে সে বিষয়টি লক্ষ্য রেখে আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *