সিলেটের জৈন্তাপুর থেকে ফেন্সিডিলসহ দুইজন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯

ছায়েদুর রহমান মেহেদী:: সিলেটের জৈন্তাপুর থানার ঘিলাতৈল বাজার এলাকা থেকে ৩৮ বোতল ফেন্সিডিলসহ মো: হোসেন আহম্মেদ(৩০)ও ছালেক আহমদ(২৪) নামে দুই পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯ এর একটি বিশেষ অভিযানিক দল।

জানা যায়, সোমবার (২৫ জুন) রাত সাড়ে ১১ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর স্পেশাল কোম্পানী, সিলেট ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মো; মনিরুজ্জামানের নেতৃত্বে সিলেটের জৈন্তাপুর থানার ঘিলাতৈল বাজারস্থ পাকা রাস্তার উপর থেকে অভিযান চালিয়ে মো: হোসেন আহম্মেদ ও ছালেক আহমদকে ৩৮ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মো: হোসেন আহম্মেদ সিলেটের জৈন্তাপুর থানার ডিবির হাওর এলাকার মৃত আ: শুক্কুরের ছেলে এবং ছালেক আহমদ সিলেটের গোয়াইনঘাট থানার নলজোরী গ্রামের মৃত নুরুল আমিনের ছেলে। ছালেক আহমদ বর্তমানে জৈন্তাপুর থানার ঘিলাতৈল গ্রামের মনছুর মেম্বারের বাড়ির পাশে বসবাস করে।
র‌্যাব জানায়, আটকৃত ব্যক্তিগন দীর্ঘ দিন থেকে নানা ধরনের মাদক ও নেশা জাতীয় দ্রব্য ক্রয় বিক্রয়ের সাথে জড়িত।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ীগন উদ্ধারকৃত ফেন্সিডিল মাদকসেবীদের নিকট বিক্রর করার উদ্দেশ্যে তাদের নিজ হেফাজতে রাখার কথা র‌্যাবের কাছে স্বীকার করেছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ গ্রেফতারকৃত আসামীকে সিলেটের জৈন্তাপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মনিরুজ্জামান।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *