কামরান বললেন আমি সকল দলের সকল মানুষের

সিলেট সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমেদ কামরান
বলেছেন, আমি সকল দলের সকল মানুষের আমি আশাকরি এবারও নগরবাসীর সেবা করার সুযোগ পাব। রবিবার রাত ৮টার দিকে ২৭ নং ওর্য়াড আওয়ামীলীগ আয়োজিত মতবিনিময় সভায় সাবেক এই মেয়র একথা বলেন।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি আবারো মনোনয়ন পেয়েছি।
আমি প্রথম দিনই এই ২৭ নং ওয়ার্ডে আপনাদের মাঝে ছুটে এসেছি। দক্ষিণ সুরমার ২৫,২৬ ও ২৭ নং ওর্য়াডে আমি আগেও আপনাদের পাশে পেয়েছি। এবারো আমি আপনাদের পাশে পাব আশা করি।

তিনি বলেন, আমি আপনাদের মাঝে আজ এসেছি এক মা-বাবা হারা সন্তান হয়ে। এসেছি ভাই, বন্ধু কিংবা অভিভাবক হয়ে। আমার বয়সের কথা ভেবে আমি হয়ত আগামীতে আর নির্বাচন নাও করতে পারি। তাই এটাই আমার শেষ নির্বাচনে আপনাদের মাঝে এসেছি আজ প্রার্থী হয়ে।

তিনি আরো বলেন, আপনাদের দেয়া ভোটে আগামীতে আমি নির্বাচিত হলে ২৭নং ওর্য়াডের ড্রেনেজ ব্যবস্থার সমাধান করে দিব। এর জন্য দলমত র্নিবিশেষে আমি আপনাদের পাশে চাই।

কামরান বলেন, আজ আমি আপনাদের কাছে কোনো দলের হয়ে আসিনি। আমি আওয়ামীলিগ, বিএনপি, জাতীয় পার্টি, জামায়েত সবাইকে আমার পাশে চাই। আমি সকল দলের সকল মানুষের হয়ে কাজ করতে চাই। বিগত দিনেও আমার কাছে কোনো দলের ভেদাভেদ ছিল না। তাই আগামী ৩০ জুলাই আমি নির্বাচনে আমি একটি করে আপনাদের কাছে ভোট চাই।

২৭ নং ওর্য়াড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ছয়েফ খানের পরিচালনায় এসময় সভাপতির বক্তব্য রাখেন পাঠানপাড়া জামে মসজিদের মোতালিব মোজ্জাফর খান।

এছাড়া আরো বক্তব্য রাখেন ২৭ নং ওর্য়াড আওয়ামীলীগ সভাপতি নিজাম উদ্দীন ইরান, সহসভাপতি এডভোকেট বিপ্লব কান্তি দে মাধব, মহিবুর রহমান সাজন, আব্দুল মান্নান, কৃষকলীগ নেতা শমসের সিরাজ সোহেল, মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাসিত রুম্মান, সাবেক সাধারণ সম্পাদক এমরুল হাসান। আওয়ামীলীগ নেতা আব্দুল মান্নান, কামাল উদ্দীন আহমেদ, জুয়েল আহমেদ, বিল্লাল আহমেদ, আব্দল আহাদ, আব্দুল সাহেদ উজ্জ্বল, মোস্তাক খান, আব্দুল সালাম শামীম। ফজলুল হক, আব্দুস সাত্তার, বিনেশ কর দুলু, মানিক মিয়া, সিরাজুল ইসলাম শিরুল, সেলিম আহমেদ, এম ইসলাম, আফতাবুল কামাল রেকি, জয়নাল আহমেদ জানু, রিয়াজ উদ্দীন, জামাল উদ্দীন, মানিক রায়, ফরহাদ হোসেন, মাসুমুল হক, মাহমুদুল হক, কাশেম খান, সাবাজ মিয়া, গোলজার আহমেদ জগলু, মোমিনুল হক বকুল, তপন গোপ। যুবলীগ ও ছাত্রলীগ নেতা খালেদ আহমেদ, হিমেল কান্তি দে, রিজোওয়ান খান, মমিনুল হক, ফখরুল ইসলাম, আইনুল কামাল মেকি, আব্দুল আজিজ হাভান, ইফতেকার হোসেন ফাহিম প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.