অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, তরুণী আটক

নিউজ ডেস্ক:: গাজিপুরের কালিয়াকৈর থেকে অপহৃত ছয় মাস বয়সী এক শিশু একদিন পর সিরাজগঞ্জের বেলকুচি থেকে উদ্ধার হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত এক তরুণীকে আটকের পর পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। আটক লাবনী ওরফে ইব্রাহীম (২০) এনায়েতপুর থানার মাইজগ্রাম চরের রজব আলীর মেয়ে। আর উদ্ধার হওয়া শিশু সুমাইয়া খাতুন (৬ মাস) গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উত্তর দারিয়াপুর এলাকার সাদিকুল ইসলামের মেয়ে।

বেলকুচি থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, নিজে মেয়ে হলেও ছেলেদের পোশাক পড়ে ছেলে সেজে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উত্তর দারিয়াপুর এলাকায় কাজ করতো লাবনী ওরফে ইব্রাহীম। রবিবার সকালে সে ওই এলাকার সাদিকুল ইসলামের ৬ মাসের শিশু কন্যাকে কৌশলে অপহরণ করে সিরাজগঞ্জের বেলকুচিতে নিয়ে আসে।
সোমবার দুপুরে ছন্দবেশী ওই তরুণী শিশুটিকে নিজের বোনের মেয়ে বলে পরিচয় দিয়ে বেলকুচি পৌর এলাকার গাড়ামাসিতে গিয়ে স্থানীয়দের কাছে শিশুটিকে বিক্রির চেষ্টা করলে এলাকাবাসীর মনে সন্দেহ হয়। বিষয়টি তারা স্থানীয় কাউন্সিলর আয়নাল হককে অবগত করেন।

কাউন্সির থানায় খবর দিলে পুলিশ গিয়ে শিশুকে উদ্ধার ও পাচারকারী তরুণীকে আটক করে থানায় আনা হয়। সন্ধ্যায় তাদের কালিয়াকৈর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এঘটনায় অপহৃত শিশুর বাবা কালিয়াকৈর থানায় অপহরণ মামলা করেছেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *