ষড়যন্ত্রমূলক সাধারণ ডায়েরীর প্রতিবাদে এলামুনাই এসোসিয়েশন মামববন্ধন

37 total views, 1 views today

লিডিং ইউনিভার্সিটির আইন বিভাগের প্রাক্তন ছাত্র এবং সিলেট জেলা বারের শিক্ষানবিশ আইনজীবী ও লিডিং ইউনিভার্সিটির ল’র এলামুনাই এসোসিয়েশন এর আহবায়ক কমিটির সদস্য জুনেদ আহমদ এর উপর মানহানির উদ্দেশ্যে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক সাধারণ ডায়েরীর প্রতিবাদে লিডিং ইউনিভার্সিটির ‘ল এলামুনাই এসোসিয়েশন সিলেট‘র উদ্যোগে সোমবার বেলা ৩টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মামববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

লিডিং ইউনিভার্সিটির ল এলামুনাই এসোসিয়েশন’র আহবায়ক কমিটির সভাপতি সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আবুল হোসেন’র সভাপতিত্বে লিডিং ইউনিভার্সিটির ল এলামুনাই এসোসিয়েশন‘র যুগ্ম আহবায়ক মো: ফয়সল খান’র পরিচালনায়,প্রধান অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন, লিডিং ইউনিভার্সিটির ল এলামুনাই এসোসিয়েশন‘র সদস্য সচিব ও সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, লিডিং ইউনিভার্সিটির ল এলামুনাই এসোসিয়েশন’র যুগ্ম আহবায়ক এডভোকেট তাহের চৌধুরী, এডভোকেট সাইফুর রহমান খন্দকার রানা, সারোয়ার মাহমুদ, লিডিং ইউনিভার্সিটির ল এলামুনাই এসোসিয়েশন‘র সদস্য এম বি এ শিপন, সৌরভ নলন্দী, হাবিব আল হাসান, হাসান শাহারিয়ার রাফি, হামিদুর রহমান প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আব্দুল আলীম তুষার বলেন, লিডিং ইউনিভার্সিটির আইন বিভাগের প্রাক্তন ছাত্র এবং সিলেট জেলা বারের শিক্ষানবীস আইনজীবী ও লিডিং ইউনিভার্সিটির ল‘র এলামুনাই এসোসিয়েশন এর আহবায়ক কমিটির সদস্য জুনেদ আহমদ‘র মানহানির উদ্দেশ্যে মিথা ও ষড়যন্ত্রমূলক সাধারণ ডায়েরী করা হয়েছে। তিনি এ ডায়েরী প্রত্যাহারের দাবী জানান। সাধারণ ডায়েরীর প্রত্যাহার না করা হলে লিডিং ইউনিভার্সিটির ল’র এলামুনাই এসোসিয়েশন পক্ষ কঠোর আনন্দোলের কর্মসূচী দেওয়া হবে। অভিলম্বে জুনের আহমদ‘র উপর থেকে সাধারণ ডায়েরীর প্রত্যার করতে হবে।

সভাপতি বক্তব্যে বলেন, আগামী ৭দিনের মধ্যে মানহানির উদ্দেশ্যে মিথা ও ষড়যন্ত্রমূলক সাধারণ ডায়েরীর প্রত্যাহারের করতে হবে। তা না হলে সুশিল সমাজের ও এলামুনাই এসোসিয়েশন‘র নেতৃবৃকে সাথে নিয়ে প্রতিবাদ আন্দোলনের ডাক দেওয়া হবে।

কমেন্ট
শেয়ার করুন
  • 4
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    4
    Shares