শায়েস্তাগঞ্জে নিখোজের একদিন পর টমটম চালকের লাশ উদ্ধার

নিউজ ডেস্ক:: শায়েস্তাগঞ্জে নিখোঁজের দুই দিন পর টমটম চালক শাকিল আহমেদ (১৭) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে হবিগঞ্জ শায়েস্তাগঞ্জ সড়কের হামুয়া নামক এলাকার একটি পরিত্যক্ত ডোরা থেকে লাশটি উদ্ধার করা হয়।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একজনকে কারাগারে প্রেরণ করা হয়েছে। পরে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। শাকিল আহমেদ শায়েস্তাগঞ্জ উপজেলার মহলুল সুনাম গ্রামের মুসলিম মিয়ার পুত্র। এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ওসি আনিছুর রহমান জানান, শাকিল পেশায় এক জন টমটম চালক। গত শুক্রবার সকালে টমটম নিয়ে সে বাড়ি থেকে বের হয়। পরে রাতে সে বাড়ি না ফেরায় তার ব্যবহৃত মোবাইল ফোনে ফোন দিয়ে নম্বারটি বন্ধ পাওয়া যায়। এক পর্যায়ে ওই দিন রাতেই তার ভাই মিজান শায়েস্তাগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়রি করে। এরই প্রেক্ষিতে অভিযানে নামে পুলিশ।

শুক্রবার দিবাগত ভোর রাতে শহরের উমেদনগর এলাকা থেকে টমটমটি উদ্ধার করা হয় এবং দিপুল চন্দ্র কর (২৫) নামে যুবক কে আটক করা হয়। সে সিলেট জেলার গোয়ালা বাজারের গুপেশ চন্দ্র করের পুত্র। তিনি আরও জানান, সদর থানার পুলিশ তাকে কারাগারে প্রেরণ করেছে। আমরা তাকে রিমান্ডে এনে মামলার মূল মোটিভ উদ্ধার করব। এ ব্যাপারে, মিজান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *