বোনকে গণধর্ষণের চেষ্টা, বাঁচাতে গিয়ে আহত মা-ভাই

নিউজ ডেস্ক:: যশোরে ২২ বছরের এক তরুণীকে গণধর্ষণের হাত থেকে বাঁচাতে গিয়ে বখাটেদের মারধরে তার মা ও ভাই আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

শনিবার শহরতলির বকচর এলাকায় রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। ৫-৬ জন বখাটে বাড়ির উঠান থেকে ওই তরুণীকে তুলে নিয়ে বাড়ির পাশে বাগানে নিয়ে ধর্ষণ করে। এ সময় ঠেকাতে গিয়ে আহত হন ভিকটিমের মা ও ভাই। আহতদের মধ্যে মেয়েটি ও তার ভাইকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভিকটিমের স্বজনরা জানান, শনিবার রাত ১০টার দিকে ৫-৬ জন বখাটে বাড়ির উঠান থেকে মেয়েটিকে তুলে নিয়ে পাশের বাগানে নিয়ে যায়। এ সময় মেয়েটির চিৎকার শুনে মা, বোন ও ভাই ছুটে গিয়ে বাধা দিলে তাদের মারপিট করে বখাটেরা। একপর্যায়ে স্থানীয় লোকজন ছুটে এসে রক্তাক্ত অবস্থায় মেয়ে ও তার ভাইকে উদ্ধার করে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে কোতোয়ালি থানার ওসি আবুল বাশার মিয়া বলেন, দুই পরিবারের মধ্যে পূর্বশত্রুতা ছিল। এর জের ধরে শনিবার রাতে মারামারির ঘটনা ঘটেছে।

মেয়েটির পরিবার দাবি করছে, ধর্ষণের চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় দুজন আহত হয়েছেন। মেয়েটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর বিষয়টি পরিষ্কার হওয়া যাবে। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.