বাগবাড়ির ছোটমনি নিবাস এতিমখানায় এতিম শিশুদের মাঝে খাবার বিতরন করলেন সিলেটের ৫ সমাজসেবী

রিমা বেগম পপি:: সিলেটের বাগবাড়িতে অবস্থিত ছোটমনি নিবাস এতিখানার অসহায় এতিম শিশুদের মধ্যে খাবার বিতরন করলেন সমাজসেবী মাছুম আহমেদ, জাহেদ আহমেদ, মোঃ সুলতান, হাসান আহমেদ, কামরান হোসেন নামে ৫জন সমাজসেবী যুবক। আজ দুপরে তারা নিজ উদ্যোগে খাবার তৈরি করে এতিমখানায় নিয়ে গিয়ে এতিম শিশুদের মধে বিতরন করেন।খাবরে মধ্যে ছিল সাদা ভাত, আলু দিয়ে রান্না করা মোরগির মাংস, ডাল ও দই।

সমাজসেবী মাছুম আহমেদ সহ ওনার বন্ধুরা বলেন, এই শিশুগুলো অসহায়। তাদের কারও মা নেই বাবা নেই। ঠিকমত দু-বেলা ভাল মন্দ খেতে পারেনা। মা বাবা হীন কোমলমতি এই শিশুদের মধ্যে আবার অনেক প্রতিবন্ধি শিশুও রয়েছে। এই কোমলমতি শিশুগুলোর হাসি খুশি সমাজের বিত্তশালী মানুষদের সাহায্যের উপর-ই নির্ভশীল। তাই মানবতার টানেই আমাদের এমন উদ্যোগ। শুধু কাবার নয় আমরা সিদ্ধান্ত নিয়েছি আগামী ২২ রমজানে এই এতিম অসহায় শিশুগুলোর মধ্যে ঈদের জন্য নতুন কাপড় বিতরন করব। শুধু আমরা নয় সমাজের সকল বিত্তশালী মানুষের উচিৎ এই অসহায় শিশুগুলোর পাশে দাড়ানো বলে আমরা মনে করি।

সিলেটের  বাগবাড়ি এলাকায় অবস্থিত ছোটমনি নিবাস নামে এই এতিম খানাটিতে রয়েছে ৩৮জন শিশুর বসবাস। যাদের সবার বয়স ১ থেকে ৭ বছরের মধ্যে।এই শিশুগুলো মধ্যে আবার বেশ কয়েকজন প্রতিবন্ধি শিশুও রয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *