প্রতিবন্ধী জমির‘র উপর ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে সদরে মানববন্ধন

10 total views, 1 views today

সিলেট সদর উপজেলার ১নং জালালালাবাদ ইউনিয়নের পুরন কালারুকা গ্রামের মৃত আব্দুর নুর‘র ছেলে অটোরিকশা (সিএনজি) শ্রমিক ইউনিয়নের সদস্য ও প্রতিবন্ধী জমির আলী উপর ষড়যন্ত্রমূলক মাদক দিয়ে তাকে ফাসানো হয়েছে। এ মামলাটি প্রত্যাহার ও প্রকৃত অপরাধীদের আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে শনিবার বিকালে ইসলামপুর বাজারস্থ সিএনজি পরিবহন শ্রমিক ইউনিয়ন সামনে জালালাবাদ ইউনিয়বাসী উদ্যোগে এক বিশাল মানববন্ধন পালন করা হয়।

ইসলামপুর শ্রমিক ইউনিয়নের মাষ্টার চাঁন মিয়ার সভাপত্বিত্বে শ্রমিক জাহিদ‘র পরিচালনায়,মানববন্ধন প্রধান অতিথি হিমাবে উপস্থিত বক্তব্য রাখেন ১নং জালালাবাদ ইউনিয়নের কমান্ড সদর সিলেট বীর মুক্তিযোদ্ধা হাজী আসক আলী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন, জালালাবাদ ইউনিয়নের ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি মছদর আলী, জালালাবাদ ইউনিয়নের ইউনিয়ন আওয়ামলীগের সহ সভাপতি বাতির আহমদ ( দিলার), ১নং জালালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মনফর আলী, ১নং জালালাবাদ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার কমর আলী, ৬নং ওয়ার্ডের মেম্বার মানতাক আহমদ, সাবেক ৫নং ওয়ার্ডের মেম্বার কাছা মিয়া, সাবেক ৪নং ওয়ার্ডের মেম্বার মাহমুদ আলী, পুরান কালারুকা এলাকার মুরব্বী সুরুজ আলী, আব্দুল মান্নান, আব্দুর করিম, মখদুশ আলী, সফসল আহমদ, ইয়াকুব আলী, হবিব আলী, আব্দুর রশিদ গেদা মিয়া, হাজী মকরম আলী, সাইদুর রহমান, জয়নাল আবেদীনসহ এলাকার মুরব্বী ও যুবক এবং শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রতিবন্ধী জমির আলীকে গত ১৭ই মে জালালাবাদ ইউনিয়নের কান্দি বাড়ী পশ্চিম পুরান কালারুকা এলাকার এক জন্য তাকে ফোন কনে তাহার বাড়ীতে নিয়ে যায়, সেখান থেকে সিএনজিয়ে নিয়ে বাড়ী ফিরা পথে কান্দি বাড়ী বিজ্রী আসা মাত্র জালালাবাদ থানা আওতায় শিবের বাজার ফাড়ির পুলিশ তাকে আটক করে । তাহার সিএনজি তল্লাশী করে ইয়াবা দেকিয়ে তাকে ষড়যন্ত্রমূলক মাদক দিয়ে তাকে ফাসানো হয়েছে। বক্তরা আরও বলেন নাটকীয় কায়দায় পুলিশ তাকে আটক করে। শ্রমিক প্রতিবন্ধী জমির আলী এলাকায় মাদক ব্যবসার সাথে কোন দিন ঝড়িত ছিলো না এটা তাকে ফাসানো হয়েছে । অভিলম্ব প্রতিবন্ধী জমির আলী মুক্তি চাই ও মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করা না হলে কঠোর আন্দোলনের ৭২ঘন্টার আলটিমেটাম দিয়েছে মানববন্ধনে এলাকাবাসী।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •