আ’ লীগের দুপক্ষের টেঁটাযুদ্ধে আহত ৪০

নিউজ ডেস্ক::নরসিংদীর চরাঞ্চলে আধিপত্য বিস্তার কেন্দ্র করে আ’ লীগের দুপক্ষের টেঁটাযুদ্ধে আহত হয়েছেন ৪০ জন।

মঙ্গলবার সকালে সদর উপজেলার চরদিঘলদী ইউনিয়নের অনন্তরামপুর বাজারে এ ঘটনা ঘটে। আহতদের নরসিংদী সদর ও জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার কেন্দ্র করে দীর্ঘদিন ধরে চরদিঘলদী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন ও একই ওয়ার্ডের সাধারণ সম্পাদক মিয়া চাঁনের মধ্যে বিরোধ চলে আসছিল।

সম্প্রতি আলমগীরের সমর্থক জাফর ও মিয়া চাঁদের সমর্থক আওলাদের মধ্যে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে বিরোধ বাধে, যা নিয়ে বুধবার উভয়পক্ষ সালিশ দরবারে বসার কথা ছিল।

এরই মধ্যে মঙ্গলবার সকালে এ ঘটনা কেন্দ্র করে অনন্তরামপুর বাজারে উভয়পক্ষের লোকজন টেঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের কমপক্ষে ৪০ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে মোসারিমা (৪০), মজিবুর (৫০), দাইন (৩২), মমিন মিয়া (৩২), মোক্তার হোসেন (৩২), নাজিম উদ্দিন (৩০), রিতা (১৮), আলী হোসোন (৪২), দেলোয়ার (৪০), ইসমত আকন্দ (৪০), মোহাম্মদ আলী (২২), বিল্লাল মিয়া (৩৫), শাহিনুর (৪০), আতাবর (৫৫), মালেক মিয়া (২৫), হাবিব মিয়া (৪৫), হানিফা (৪০), শুক্কুর আলী (২৩), মোবারক (১৮), শ্রীফর আলী (৩৪) ও গোলজারকে (২৬) নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাধবদী থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ জানায়, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

আধিপত্য বিস্তার কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এই ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *