একান্তে স্ত্রীর সঙ্গে রুবেল

খেলাধুলা ডেস্ক:: ২০১৬ সালে ঘটা করে বিয়ে করেন পেসার রুবেল হোসেন। ওই বছরের মার্চে অনালোচিত একজনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। তবে তখন স্ত্রীকে সামনে আনেননি।

অবশেষে জীবনসঙ্গিনীকে ভক্ত-সমর্থকদের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন রুবেল। আজ শনিবার দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দুটি ছবি পোস্ট করেছেন তিনি। এর ক্যাপশনে লিখেছেন, ‘আমার স্ত্রী’।

অবশ্য সহধর্মিনীর নাম জানাননি রিভার্সসুইং তারকা। তবে শোনা যাচ্ছে, পারিবারিক পছন্দে এই বিয়ে হয়েছে। তার স্ত্রীর নাম স্ত্রী ইসরাত জাহান দোলা!

এর আগে ২০১৪ সালে অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপীর সঙ্গে রুবেলের স্ক্যান্ডাল চাউর হয়। আদালত পর্যন্ত তা গড়ায় দেশের ক্রীড়াঙ্গনে তোলপাড় সৃষ্টি করে। দুদিন কারাভোগও করতে হয় তাকে। পরে জামিনে মুক্তি পেয়ে বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড ২০১৫ বিশ্বকাপে খেলতে যান রুবেল। সেখানে তার জাদুকরী বোলিংয়ে ব্রিটিশদের বধ করে ইতিহাসে প্রথমবারের মতো বিশ্ব মঞ্চের কোয়ার্টার ফাইনালে খেলে টাইগাররা।

অসুস্থতার কারণে সদ্য শেষ হওয়া বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) খেলেননি রুবেল। এসময় বাগেরহাটে পরিবারের সঙ্গে ছিলেন। এখন পুরোপুরি সুস্থ। কিছুদিনের মধ্যেই ফিটনেস ট্রেনিং শুরু করবেন। এরপর ক্যাম্পে দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.