বিকেলে সচিবালয়ে বসবে সেতুমন্ত্রী ও আন্দোলনকারীরা

নিউজ ডেস্ক:: চাকরিতে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের একটি প্রতিনিধি দলের সাথে তাদের দাবির বিষয়ে বিকাল সাড়ে চারটায় সচিবালয়ে বৈঠকে বসবে সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এর আগে বিকাল সাড়ে তিনটায় ধানমন্ডিতে ওবায়দুল কাদেরের সাথে বৈঠকের কথা থাকলেও শেষ পযন্ত তা হয়নি। বৈঠকে আওয়ামী লীগের ১১ সদস্যের প্রতিনিধি দল থাকবে।

তবে সোমবার (৯ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে অবস্থানরত শিক্ষার্থীদের একটি প্রতিনিধি দল রওনা দিয়েছিল ধানমন্ডির উদ্দেশে।

অবশ্য শিক্ষার্থীরা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ আওয়ামী লীগ ও সরকারের শীর্ষ পর্যায়ের কয়েকজনের সঙ্গে বৈঠকে আলোচনা করবেন বলে জানা গেছে।

বিকালের বৈঠকে ২০ সদস্যদের প্রতিনিধি দলে ১০ জন ছাত্রী ও ১০ জন ছাত্র থাকবে বলে জানিয়েছেন কোটা সংস্কার আন্দোলনের আহবায়ক হাসান আল মমিন।

তবে আলোচনায় ৫ দফা দাবি আদায় না হলে আন্দোলন চলমান থাকবে বলে জানিয়েছেন তিনি। একই সাথে তিনি সকলের উদ্দেশ্যে বলেন, ‘কেউ যেন পুলিশের ওপর ইট না মারে। তাহলে ভিসি স্যারের বাসভবনের হামলার দায় আমাদের ওপর আসবে।’

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.