প্রাতঃভ্রমন ক্লাবের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী, অভিষেক ও স্মরণিকা প্রকাশনা অনুষ্ঠান সম্পন্ন

নগরীর একটি অভিজাত কমিউনিটি সেন্টারে গত শুক্রবার রাতে সিলেটের শাহজালাল উপশহরস্থ প্রাতঃভ্রমন ক্লাবের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী, অভিষেক ও স্মরণিকা প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ক্লাব সভাপতি কাওছার আহমদ হায়দরীর সভাপতিত্বে ও অর্থ সম্পাদক আবুল ফজলের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট রেঞ্জের ডিআইজি অব পুলিশ কামরুল আহসান বিপিএম। প্রধান অতিথি তার বক্তব্যে প্রাতঃভ্রমন ক্লাবের ভূয়শি প্রশংসা করেন। একটি সুন্দর সমাজ বিনির্মানে প্রাতঃভ্রমন ক্লাবের প্রবীণ সদস্যদের উদ্যোগে সফল হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মুকিত লস্কর। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মাহমুদুুর রশীদ মসরুর।

অনুষ্ঠানে অন্যান্যের বক্তব্য রাখেন ডাঃ মোঃ আব্দুল ওয়াহিদ, প্রফেসর আব্দুস সোবহান, কাউন্সিলর সৈয়দ মিছবাহ উদ্দিন, শাহ নজরুল ইসলাম, প্রফেসর আজিজুর রহমান লস্কর, মুজিবুর রহমান চৌধুরী, এডভোকেট এমাদ উলাহ শহীদুল ইসলাম, আফজাল হোসেন, কাউন্সিলর সালেহা কবীর শেপী, ডাঃ শামীম রহমান।

অনুষ্ঠানে আবুল ফজল কর্তৃক সম্পাদিত স্মরণিকা প্রভাত ভেরী’র মোড়ক উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি সহ অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করা হয় এবং অতিথিদের সাথে ক্লাব সদস্যদের পরিচয় করিয়ে দেওয়া হয়। দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করেন মাওলানা শাহ নজরুল ইসলাম।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *