বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ‘র ২৪নং ওয়ার্ড সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেট মহানগর অন্তগন নগরীর ২৪নং ওয়ার্ডের শাখার সম্মেলন-২০১৮’ রোজ শুক্রবার বিকাল ৪টায় নগরীর নয়াবাজার কুশিঘাটস্থ এলাকায় অনুষ্ঠিত হয়। সম্মেলনে এলাকার বিশিষ্ট মুরব্বী সুবাস মদক‘র সভাপতিত্বে বিজয় কর্মকার‘র পরিচালনায়,

সম্মেলনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন, সিলেট মহানগর পূজা উদযাপন পরিষদ‘র সভাপতি সুব্রত দে, বিশেষ অতিথি হিসাবে উপস্থি বক্তব্য রাখেন, মহানগর শাখার সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, সহ সাধারণ সম্পাদক চন্দ্র দাস। এসময় আরও উপস্থিত ছিলেন এলাকার সুবাস মোদক, শিবলু মোদক, তরুণ কর্মকার, রুপন পাল, শিপন মোদক, সজিব মোদক, সবুজ রায়, মন্টু দাস, রাখাল বাবু, রিপন কর্মকার, বাশু গৌরভ, স্বপন, অরুণ কর্মকার,সৌরভ, রুপক ও রিদয় প্রমুখ।

সম্মেলন শেষে ২৪নং ওয়ার্ডের সভাপতি হিসাবে গৌতম পাল ও সাধারণ সম্পাদক রতন কর্মকারকে ঘোষনা করা হয়। সভায় বক্তারা বলেন, দেশের বিভিন্ন স্থানে এখনও সংখ্যালঘু জনগোষ্ঠীর উপর হামলা, নির্যাতন অব্যাহত রয়েছে। সময়োপযোগী আইন না থাকার কারণে ও বিদ্যমান আইন সমূহের জটিলতা নিরসন না করায় এখনও সংখ্যালঘু সম্প্রদায়ের অনেক সম্পত্তি বেদখল রয়েছে। বক্তারা জেলা ও মহানগরের দ্বি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে ঐক্যবদ্ধভাবে যেকোনো সংকট মোকাবেলায় সংগঠনের সর্বস্থরের নেতাকর্মীর অংশগ্রহণ কামনা করেন প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *