জকিগঞ্জে স্কুল ছাত্রকে পেটানোর দায়ে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

নিউজ ডেক্স:: সিলেটের জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আহমদের বিরুদ্ধে স্কুল ছাত্রকে পেটানোর দায়ে থানায় মামলা হয়েছে। বুধবার (২৮ ফেব্রুয়ারি) চেয়ারম্যানের গাড়ির কাচে হাত দেয়ায় তিনি জকিগঞ্জের নরসিংহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র জহিরুল ইসলাম মুন্নাকে পেটান। এরপর আহতবস্থায় স্কুল ছাত্র মুন্নাকে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গত বছরের অক্টোবরের শেষ দিকে অসুস্থ এক শিক্ষিকার শ্রেণিকক্ষে ঘুমিয়ে পড়ার ছবি ফেসবুকে ছড়িয়ে দিয়ে তিনি দেশব্যাপী সমালোচিত হয়েছিলেন।

এঘটনায় স্কুল ছাত্রের বড় ভাই জাহাঙ্গীর আলম উপজেলা চেয়ারম্যানকে একমাত্র আসামী করে থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ তদন্ত শেষে শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে থানায় মামলা নথিভুক্ত করে।

মামলা নথিভুক্ত করার বিষয়টি নিশ্চিত করে জকিগঞ্জ থানার ওসি হাবীবুর রহমান হাওলাদার জানান- স্কুল ছাত্রের ভাইয়ের দেয়া অভিযোগটি তদন্ত করে পুলিশ সত্যতা পায়। এরপর তা মামলা হিসেবে নথিভুক্ত করা হয়। স্কুল ছাত্রকে পেটানোর মামলায় একমাত্র আসামী উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ।

উল্লেখ্য , গত বছরের ১৮ অক্টোবর উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ জকিগঞ্জের খলাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক নারী শিক্ষকের ঘুমন্ত ছবি তুলে ফেসবুকে ছড়িয়ে দেন।ওই নারী শিক্ষক তখন দাবি করেন,দায়িত্ব পালনকালে অসুস্থবোধ করায় তন্দ্রারত ছিলেন তিনি। সেসময় গোপনে এসে তার ছবি তুলে ফেসবুকে ছবি ছড়িয়ে দেন ওই উপজেলা চেয়ারম্যান।অনুমতি ছাড়া বিদ্যালয়টিতে প্রবেশ করে ওই ছবি তোলায় তীব্র সমালোচিত হয়েছিলেন ইকবাল।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *