মাদ্রাসা ছাত্র খুনীদের শাস্তির দাবীতে শাহ আবু তোরাব জামে মসজিদের বিক্ষোভ মিছিল

সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর বাজার দারুল হাদিস মাদ্রাসার ছাত্র মোজাম্মিল আলী হত্যা, আলেম-উলামা ও সাধারণ মুসলি­দের উপর হামলার প্রতিবাদে এবং খুনী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে শাহ আবু তোরাব জামে মসজিদের উদ্যোগে নগরীতে বিক্ষোভ মিছিল বের করা হয়। গতকাল শুক্রবার বাদ জুম’আ জেল রোড থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সিটি পয়েন্টে এসে এক সমাবেশে মিলিত হয়।

শাহ আবু তোরাব জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল কাদির বাগরখালীর সভাপতিত্বে ও হাফিজ আব্দুল করিম দিলদারের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন এডভোকেট মোহাম্মদ আলী, জামেয়া দারুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল মালিক চৌধুরী, মাওলানা লুৎফুর রহমান, মাওলানা হাফিজ আব্দুশ শহীদ, মাওলানা মুফতি, মাওলানা বিলাল উদ্দিন, মাওলানা তোফায়েল ওসমানী প্রমুখ। এছাড়াও নগরীর বিভিন্ন মুসলি­য়ানে কেরামে, বিভিন্ন মাদ্রাসার শিক্ষক ও ছাত্রবৃন্দ এবং বিভিন্ন ব্যবসায়ীরা বিক্ষোভ মিছিলে অংশ নেন।

সমাবেশে মাদ্রাসার ছাত্র মোজাম্মিল আলী খুনীদের ফাঁসি ও সাধারণ মুসলি­দের উপর হামলার প্রতিবাদ জানিয়ে সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন এবং যারা আহত হয়েছেন তাদের খোঁজ খবর নিতে প্রশাসনের প্রতি আহবান জানানো হয়। বিক্ষোভ মিছিলে সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর বাজার দারুল হাদিস মাদ্রাসার ছাত্র মোজাম্মিল আলীর রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন শাহ আবু তোরাব জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল কাদির।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *