বদর উদ্দিন আহমদ কামরানের কৃতজ্ঞতা

সিলেট-১ আসনে বিজয়ী বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মহাজোট প্রার্থী ড.মোমেনকে বিজয়ী করায় সিলেটবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ছেন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও মহানগরের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

তিনি সোমবার (৩১ ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বার্তায় সিলেট-১ আসনের ভোটার, সমর্থক ও নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানান এবং সিলেটকে এগিয়ে নিতে তাদের সহযোগিতা কামনা করেন।

অভিনন্দন বার্তায় তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের প্রতি মানুষের আস্থা-বিশ্বাস রয়েছে। মানুষ এখনো আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেখতে চায়। তাই তারা বিএনপির নাশকতা উপেক্ষা করেও ভোট কেন্দ্রে গিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে।
তাই ভোটার, সমর্থক ও সহকর্মীকে অভিনন্দন, শুভেচ্ছা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এদিকে- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আলোচিত এবং মর্যাদার আসনে দ্বিগুনের চেয়ে বেশি ভোটের ব্যবধানে জয় পেয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. একে আব্দুল মোমেন। ১ লাখ ৭৯ হাজার ৮৮৩ ভোটের ব্যবধানে জয় লাভ করে তিনি সংসদ সদস্য নির্বাচিত হন। বেসরকারিভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী সিলেট-১ আসনের ২১৫টি কেন্দ্রের সবগুলোতে নৌকা প্রতীকের প্রার্থী ড. একে আব্দুল মোমেন পেয়েছেন ৩ লাখ ১ হাজার ২ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি ধানের শীষ প্রতীকের বিএনপির প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির পেয়েছেন ১ লাখ ২১ হাজার ১১৯ ভোট।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *