ব্যবসা বানিজ্যে ন্যায়পরায়নতা থাকতে হবে: আমিনুল হক বেলাল

সিলেট প্রেস মালিক কল্যাণ সমিতির সভাপতি আমিনুল হক বেলাল বলেছেন, ব্যবসা বানিজ্যে ন্যায়পরায়নতা থাকতে হবে। কোনো সিন্ডিকেট করে ব্যবসা বানিজ্য বৈধ হতে পারেনা। আমাদের প্রেস ব্যবসায়ীদের কল্যাণে ইজি সিটিপি গুরুত্বপূর্ণ  ভূমিকা পালন করছে। ইতিমধ্যে সিলেটে ৪/৫টি  সিটিপি মেশিন সংযোজন করা হয়েছে। আজ আরেকটি সিটিপি  সংযোজন করা হলো। আমি তাঁদের ব্যবসার সফলতা কামনা করি। সিলেট প্রেস কল্যাণ মালিক সমিতি সব সময় ব্যবসায়ীদের পাশে রয়েছে।
তিনি শনিবার রাতে নগরীর একটি অভিজাত হোটেলের হলরুমে ইজি সিটিপি আয়োজিত নতুন সিটিপি মেশিন সংযোজন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন।
বিশিষ্ট ব্যবসায়ী মাসুদ পারভেজ এর সভাপতিত্বে ও শফিকুল ইসলাম জিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট প্রেস মালিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক কামাল আহমদ, জালালপুর জালালিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল হজরত মাওলানা জফর উদ্দিন মোঃ আব্দুল মুনইম মনজলালী।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মোঃ আব্দুল মোতালেব, মোঃ ওমর ফারুক, আব্দুল মালেক, মোঃ আজিজ মিয়া, মোঃ কাশেম আহমদ, মোঃ হামিদ আহমদ স্বপন, হাফিজ আব্দুল লতিফ, মোঃ জাকির হাসান, আনিসুল হক পাপলু, সেলিম আহমদ, আব্দুস সালাম, সফিকুল ইসলাম জিয়া, তপু সেন জনি প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ আব্দুল লতিফ।
ব্যবসার সফলতা কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন জালালপুর জালালিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল হজরত মাওলানা জফর উদ্দিন মোঃ আব্দুল মুনইম মনজলালী।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *