তাহিরপুর নাগরিক পরিষদ সিলেটের মাসিক বিশেষ আলোচনা সভা

তাহিরপুর নাগরিক পরিষদ সিলেটের  উদ্যোগে মাসিক বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩১ মে) রাতে মুসলিম সাহিত্য কেন্দ্রের হল এই মাসিক বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয়।
তাহিরপুর নাগরিক পরিষদ সিলেটের  সভাপতি মো. এনামুল হক এনাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ইমাম হোসেন এবং সাংগঠনিক সম্পাদক মো. আলীমান আখন্দ এর যৌথ পরিচালনায়  মাসিক বিশেষ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এম. এ. আব্দুল হাই মাস্টার বলেন, তাহিরপুর নাগরিক পরিষদ শিক্ষা, সেবা ও মানবতা এই ৩টি বৈশিষ্টকে ধারণ করে কাজ করে চলেছে। সংগঠনের লক্ষ্য উদ্দেশ্যে বাস্তবায়নে তাহিরপুর নাগরিক পরিষদ সিলেটের নেতৃবৃন্দরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। এলাকার মানুষদের উন্নয়নমুখী ও সৃজনশীল কাজে উদ্বুদ্ধ করা।
এসময় আরো বক্তব্য রাখেন, সংগঠনের প্রধান উপদেষ্টা এমদাদুল হক তালুকদার, জুনাব আলী, আলম মিয়া, রাজন পাল।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, তাহিরপুর নাগরিক পরিষদ সিলেটের সহ সভাপতি রায়হান আহমদ, মো. রফিক উদ্দিন তালুকদার, আঙ্গুর মিয়া, নুরুজ্জামান, কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সহ সাধারণ সম্পাদক মো. সায়েম তালুকদার, সহ সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম আহমদ মনির, অর্থ সম্পাদক সুজন আহমদ, সহ অর্থ সম্পাদক তাজ উদ্দিন, প্রচার সম্পাদক মো. আব্দুল বাছিত, দপ্তর সম্পাদক ফয়সল আহমদ জুয়েল, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা হাবিবুর রহমান, শিল্প বিষয়ক সম্পাদক আব্দুল আল মামুন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. ওয়াজিদুল ইসলাম হৃদয়, কার্যনির্বাহী সদস্য জসিম উদ্দিন, আকমল হোসেন, ফয়সল আবেদীন সেনা, রাসেল আখঞ্জি, জাকির হোসেন, আব্দুল কাহার, বিষম রায়, দিলোয়ার হোসেন, আশরাফ উদ্দিন মোড়ল, ওবায়দুর রহমান, সাজিদ হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *